বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০১:৩৬ অপরাহ্ন১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১২ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
আজ বাদ যোহর জানাযা, জেলা প্রেসক্লাবের ৩ দিনের শোক কর্মসূচি ঘোষণা

আজ বাদ যোহর জানাযা, জেলা প্রেসক্লাবের ৩ দিনের শোক কর্মসূচি ঘোষণা

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটের জৈষ্ঠ সাংবাদিক, জেলা প্রেসক্লাব এর সাবেক সভাপতি ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিমের নামাজে জানাযা আজ বাদ যোহর দরগাহ মাজার মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

এদিকে সাবেক সভাপতির মৃত্যুতে তিনদিনের শোক কর্মসূচি ঘোষণা করেছে জেলা প্রেসক্লাব।

রবিবার রাতে এ কর্মসূচি ঘোষণা করেন জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল।

ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছে প্রথম দিন সোমবার (১৯ অক্টোবর) থেকে কালো ব্যাজ ধারণ ও বাদ যোহর জানাযা পূর্বে মরদেহে শ্রদ্ধা নিবেদন।পরদিন মঙ্গলবার (২০ অক্টোবর) বাদ যোহর ক্লাব কার্যালয়ে মিলাদ মাহফিল এবং বুধবার (২১ অক্টোবর) এতিমখানায় খাবার বিতরণ ও দোয়া মাহফিল।এছাড়া আজিজ আহমদ সেলিমের প্রতি শ্রদ্ধা জানিয়ে স্থানীয় দৈনিকগুলোতে এক কলাম দুই ইঞ্চি শোক ব্যাজ ছাপাতে ক্লাবের পক্ষ থেকে সম্পাদকসহ দায়িত্বশীলদের প্রতি অনুরোধ জানানো হয়।

ঘোষিত কর্মসূচির সফল করার জন্য ক্লাবের সকল সদস্যদের প্রতি আহবান জানিয়েছেন প্রেসক্লাব সভাপতি তাপস দাশ পুরকায়স্ত ও সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল।

উল্লেখ্য, সিলেটে জেলা প্রেসক্লাব’র সাবেক দুই বারের সভাপতি সর্বজন শ্রদ্ধেয় প্রবীন সাংবাদিক আজিজ আহমদ সেলিম করোনা আক্রান্ত হয়ে রোববার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৮টায় সিলেটে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

সোমবার বাদ যোহর হযরত শাহজালাল (র.) দরগাহ জামে মসজিদে মরহুমের জানাযা অনুষ্ঠিত হবে। পরে দরগাহ সংলগ্ন কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে।
ক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম’র মৃত্যুতে শোক প্রকাশ করেছে সিলেট জেলা প্রেসক্লাব।এক শোক বার্তায় ক্লাব সভাপতি তাপস দাশ পুরকায়স্ত ও সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।

শেয়ার করুন
  •  
  • 42
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত