শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:৪৫ অপরাহ্ন২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

২০শে রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
ইউএনও নাজমুস সাকিবকে গোয়াইনঘাট প্রেসক্লাবের সংবর্ধনা

ইউএনও নাজমুস সাকিবকে গোয়াইনঘাট প্রেসক্লাবের সংবর্ধনা

ইউএনও নাজমুস সাকিবকে গোয়াইনঘাট প্রেসক্লাবের সংবর্ধনা

গোয়াইনঘাট থেকে নিজস্ব সংবাদদাতা:: সিলেটের গোয়াইনঘাট উপজেলার নির্বাহী অফিসার (ইউএ্নও) মো. নাজমুস সাকিবকে সংবর্ধনা প্রদান করেছেন উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ।

আজ মষ্লবার (০৮ ডিসেম্বর) গোয়াইনঘাট প্রেসক্লাবের উদ্যোগে তাকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনার জবাবে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাজমুস সাকিব বলেন,আমি যেখানেই থাকি আপনাদের গোয়াইনঘাটবাসীকে ভূলবোনা। আমার অবস্থান থেকে আমি গোয়াইনঘাট উন্নয়নে কাজ করবো। আমি গোয়াইনঘাটে আমার কর্মকালীন সব সময়ে সাংবাদিকসহ সকলের সহযোগিতা পেয়েছি।

গোয়াইনঘাটের কর্মরত সাংবাদিকসহ গোয়াইনঘাটবাসীর কথা আমার হৃদয়ে সব সময়ই থাকবে। এখানে দায়িত্ব পালনকালে আমি সকলের সহযোগিতা পেয়েছি। বিশেষ করে সাংবাদিকদের সাথে আমার দীর্ঘ ১ বছরের পথ চলা। এই পথচলায় কাউকে ব্যক্তিগতভাবে আঘাত দিয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার আহবান জানিয়ে তিনি বলেন আয়োজন করে আমাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করায় গোয়াইনঘাট প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

প্রেসক্লাব সভাপতি এম.এ মতিনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মো. করিম মাহমুদ লিমন’র পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাটের সহকারি কমিশনার (ভূমি) এ. কে. এম নূর হোসেন নির্ঝর, গোয়াইনঘাট সার্কেলের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার (এএসপি) মো. নজরুল ইসলাম, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ, গোয়াইনঘাট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মিনহাজ উদ্দিন, সহ-সভাপতি ইমরান হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুগ্ম সম্পাদক সুভাস দাস, অর্থ সম্পাদক মিনহাজ মির্জা, দপ্তর সম্পাদক রফিক সরকার, নির্বাহী সদস্য আব্দুল মালিক, হারুন অর রশিদ, মো. আলী হোসেন, দূর্গেশ চন্দ্র সরকার বাপ্পি।
অনুষ্ঠান শেষে বিদায়ী ইউএনওকে প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

শেয়ার করুন
  •  
  • 7
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত