মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৬:১১ অপরাহ্ন১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
ইউটিউব দেখে ডেলিভারির চেষ্টা, শিশুর মৃত্যু, শঙ্কায় প্রেমিকা

ইউটিউব দেখে ডেলিভারির চেষ্টা, শিশুর মৃত্যু, শঙ্কায় প্রেমিকা

সিলেটের বার্তা ডেস্ক:: ইউটিউব দেখে ডেলিভারির চেষ্টা করেন প্রেমিক। এতে প্রাণ চলে যায় শিশুর।শঙ্কায় প্রেমিকা।

প্রেমিকা ৮ মাসের গর্ভবতী। হঠাৎ প্রসব বেদনা ওঠায় প্রেমিক গোপনে নির্জন স্থানে নিয়ে যান। এরপর ইউটিউব ভিডিও দেখে প্রসব করানোর চেষ্টা করেন।

এ ঘটনায় শিশুর মৃত্যু হয়েছে। প্রেমিকার অবস্থা শঙ্কটাপন্ন। এ ঘটনায় ওই প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটা ঘটেছে তামিলনাড়ুর একটি গ্রামে।

পুলিশ জানিয়েছে, ১৯ বছরের ওই তরুণী কলেজছাত্রী। তার প্রেমিক, ২৭ বছরের যুবক গ্যাস সিলিন্ডার ডেলিভারির কাজ করেন। তারা দুজনেই থাকেন তামিলনাড়ুর পনেরির কাছে একটি গ্রামে। তাদের দুজনের মধ্যে বেশ কয়েক বছর ধরেই প্রেমের সম্পর্ক ছিল। শারীরিক সম্পর্কের জেরে তরুণী গর্ভবতী হয়ে পড়েছিলেন।

আট মাসের গর্ভবতী ওই তরুণীর সম্প্রতি প্রসববেদনা ওঠে। সে কথা প্রেমিককে জানান তিনি। তখন প্রেমিক তাকে বাইকে করে গ্রামের কাছে কাজু ক্ষেতে নির্জন জায়গায় নিয়ে যান। সেখানে ইউটিউব ভিডিও দেখে প্রসব করানোর চেষ্টা করেন। কিন্তু প্রসবের সময় সদ্যোজাতের মাথার বদলে হাত বেরিয়ে আসতেই ঘাবড়ে যান ওই যুবক। জোর করে বাচ্চাকে বের করার চেষ্টা করেন তিনি। তা করতে গিয়েই পরিস্থিতি আরও জটিল হয়ে পড়ে। প্রবল রক্তপাত শুরু হয়।

তখন বাইকে করে ১২ কিলোমিটার পথ পেরিয়ে প্রেমিকাকে পনেরি হাসপাতালে নিয়ে যান যুবক। তরুণীর ওই অবস্থা দেখে চমকে যান চিকিৎসকরা। সঙ্গে সঙ্গে তরুণীকে আরএসআরএম মেটারনিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই তরুণীর অস্ত্রোপচার করা হয়। মৃত শিশুকে বের করা হয়।

ওই তরুণী এখনও আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। পুলিশ জানিয়েছে, ওই যুবককে গ্রেফতার করা হয়েছে এবং তার বিরুদ্ধে খুনের মামলা হয়েছে। গর্ভবস্থা গোপন করা নিয়ে দুজনের পরিবারের লোককেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

শেয়ার করুন
  •  
  • 40
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত