মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:৩৬ অপরাহ্ন৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

৩০শে শাবান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
এবার বা‌ড়ির ভাড়া মওকুফ কর‌লেন আ.লীগ নেতা সফি

এবার বা‌ড়ির ভাড়া মওকুফ কর‌লেন আ.লীগ নেতা সফি

কুলাউড়া উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান ও উপ‌জেলা আ.লী‌গের সি‌নিয়র সহ সভাপ‌তি এ‌.কে.এম. সফি আহমদ।

সিলেটের বার্তা ডেস্ক:: এবার বাড়ি ভাড়া মওকুফ করে দিলেন মৌলভীবাজা‌রের কুলাউড়া উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান ও কুলাউড়া উপ‌জেলা আওয়ামী লী‌গের সি‌নিয়র সহ সভাপ‌তি এ‌.কে.এম. সফি আহমদ।

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশে অ‌ঘো‌ষিত লকডাউন চলছে। এতে দে‌শের অর্থনীতির চাকা অ‌নেকটা স্থ‌বির হ‌য়ে প‌ড়ে‌ছে।

সংসার কিভাবে চলবে এই চিন্তায় উদ্বেগ-উৎকণ্ঠায় দিন কাটছে নিম্ন আয়ের লোকজনের।

এমন পরিস্থিতির কারণে মানবিক দিক লক্ষ্য রেখেই তিনি ‌নি‌জের মা‌লিকানাধীন তিন‌টি বাসার ভাড়া একমা‌সের জন্য মওকুফ ক‌রে দি‌য়ে‌ছেন।

জানা গেছে, মান‌বিক দৃ‌ষ্টি‌কোন থে‌কে ‌নি‌জের ইচ্ছাতেই এমন উদ্যোগ নিয়েছেন উপ‌জেলা চেয়ারম্যান। তাঁর মা‌লিকানাধীন কুলাউড়ায়, সি‌লেটে এবং কুলাউড়ার ব্রাহ্মণবাজা‌রে অব‌স্থিত তি‌নটি বাসার এক মা‌সের ভাড়া প্রায় ১ লাখ টাকা মওকুফ ক‌রে‌ছেন তি‌নি।

‌তি‌নি জানান, করোনা পরিস্থিতিতে গরীব পরিবারের জন্য উপ‌জেলা প‌রিষদ থে‌কে ত্রাণ রয়েছে। আ‌মার ব্য‌ক্তিগত উ‌দ্যোগ থে‌কেও ত্রাণ বণ্টন করা হ‌চ্ছে। তারা বিভিন্ন দিক থেকে সহায়তা পায়। কিন্তু মধ্যবিত্ত অনেক পরিবারের এ সুযোগ নেই। তারা কারো কাছেই হাত পাততে পারে না। তাই মান‌বিক কার‌ণে আ‌মি একমা‌সের ভাড়া মওকুফ ক‌রে দি‌য়ে‌ছি।

উপ‌জেলা চেয়ারম্যা‌নের ঘ‌নিষ্টজন রাসেল আহমদ ব‌লেন, ‌চেয়ারম্যান নি‌জে কুলাউড়ার যে বাসায় আ‌ছেন সে বাসায় ৩টি প‌রিবার, সি‌লে‌টে অব‌স্থিত বাসায় ৪টি প‌রিবার এবং কুলাউড়ার ব্রাহ্মণবাজা‌রে অব‌স্থিত বাসায় এক‌টি প‌রিবার বসবাস ক‌রেন। সর্বসাকু‌ল্যে প্রায় ৯৫ হাজার টাকা বাসা ভাড়া পান তি‌নি। সবগুলো পরিবারের এক মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন তি‌নি।

শেয়ার করুন
  •  
  • 73
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত