শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ১১:১১ পূর্বাহ্ন৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

২৩শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
কবুল বলার আগেই ট্রাক কেড়ে নিল হবু স্বামীর প্রাণ

কবুল বলার আগেই ট্রাক কেড়ে নিল হবু স্বামীর প্রাণ

ট্রাকচাপা--প্রতীকি ছবি

সিলেটের বার্তা ডেস্ক:: কবুল বলার আগেই ট্রাক কেড়ে নিল হবু স্বামীর প্রাণ। মৌলভীবাজারের কমলগঞ্জে বালুবাহী ট্রাকের চাপায় প্রাণ গেল রুহিনের। রুহিন মারা যাওয়ার কারনে বিয়ের পিড়িতে বসা হচ্ছেনা জাহানার। জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের মৃরতিঙ্গা চা বাগানের মুন্সিবাজার- ভৈরবগঞ্জ বাজার সড়কে বেপরোয়া গতির বালু বুঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান মুন্সিবাজার ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের নানু মিয়ার ছোট ছেলে নির্মাণ শ্রমিক রুহিন মিয়া (২২)।
বালুর ট্রাকটি একই ইউনিয়নের হুসনেরা এন্ট্রারপ্রাইজের লীজকৃত বালু মহাল থেকে বালু নিয়ে ভৈরবগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল। কর্মস্থল থেকে কাজ শেষে বাইসাইকেল নিয়ে শ্রমিকরা বাড়ী ফেরার পথে এঘটনাটি ঘটে । এসময় রুহিনের পিছনে বাইসাইকেল নিয়ে আসা অপর ২ নির্মাণ শ্রমিক সড়ক থেকে পার্শ্ববর্তী খাদে পড়ে নিজেদের জীবন বাঁচান। এ ঘটনায় কমলগঞ্জ পৌরসভাধীন কুমড়াকাপন পাত্রী ও রামচন্দ্রপুর পাত্রের বাড়িতে চলছে শোকের মাতম। নিহত রুহিনের বিয়ের কাবিন সম্পন্ন হওয়া কমলগঞ্জ পৌরসভাধীন কুমড়াকাপন গ্রামের মৃত মাসুক মিয়ার মেয়ে বড় মেয়ে জাহানারা বেগমের নিকট আতœীয় জানান, গত ৩১ জানুয়ারী শুক্রবার রুহিন ও জাহানারা বেগমের কাবিন রেজিস্ট্রারী সম্পন্ন হয়েছে। ছোটবোন পিংকির এসএসসি পরীক্ষার শেষ হওয়ার পর বিয়ের দিন তারিখ ধার্য্য হবার কথা ছিলো। জাহানারাদের পারিবারিক অবস্থা ভালো না হওয়ায় আমরা আতœীয়-স্বজনরা আর্থিক সাহায্য দিয়ে বিয়ের সব আয়োজন করেছি। তিনি আরো বলেন, পুলিশ চাইলে ঘাতক ট্রাককে খুঁজে বের করা যাবে। কারণ বালু মহাল থেকে যে ট্রাক বালু নিয়ে যায়। সে গাড়ীর চালক গাড়ির নং দিয়ে রয়েলেটির টাকা পরিশোধ করে মেমো নিয়ে যায়। তাই বালু মহালকে ধরলেই গাড়ির সন্ধান বেড় করা সম্ভব। এ ঘটনায় নিহত রুহিনের বড় ভাই বাদি হয়ে কমলগঞ্জ থানায় বৃহস্পতিবার রাতে লিখিত অভিযোগ করেন। শুক্রবার সকালে ময়না তদন্ত শেষে এদিন বিকালে রুহিনের জানাজা শেষে পারিবারিক কবরাস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

Last Updated on

শেয়ার করুন
  •  
  • 87
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

সিলেটের বার্তা পরিবারঃ

এম. এ কাদির-বালাগঞ্জ প্রতিনিধি

লিটন পাঠান-মাধবপুর প্রতিনিধি

 

©সিলেটের বার্তা ২৪ কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।