শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

২রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
করোনায় আক্রান্ত কন্ঠশিল্পী বেবী নাজনীন

করোনায় আক্রান্ত কন্ঠশিল্পী বেবী নাজনীন

বিনোদন বার্তা:: বাংলাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পী বেবী নাজনীন প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রের নিউজার্সি শহরের একটি হাসপাতালের নেফ্রোলজি বিভাগে ভর্তি আছেন। তিনি প্রচন্ড জ্বরে ভোগছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নিউইয়র্কে বাংলাদেশি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজক আলমগীর খান আলম।

তিনি জানান, শুক্রবার যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় বেবী নাজনীনের করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে। ওই সময় বেবী নাজনীনের সঙ্গে তার ফোনে কথা হয়। তখনই জানতে পারেন এই খবর। বর্তমানে ‘ব্ল্যাক ডায়মন্ড’ খ্যাত এই গায়িকার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো আছে বলেও জানান আলমগীর।

গত ১৮ নভেম্বর শরীরে ১০৫ ডিগ্রি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন বর্তমানে যুক্তরাষ্ট্র প্রবাসী বেবী নাজনীন। এরপর সেখানে তার করোনা টেস্ট হয় এবং ফলাফল পজিটিভ আসে। যদিও এর আগে শিল্পীর ভাই এনাম সরকার জানান, বেবী নাজনীন করোনায় আক্রান্ত নন। এনাম সরকার বাংলাদেশে থাকেন। তিনি বোনের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

এদিকে হাসপাতালে বেবী নাজনীনের সঙ্গে রয়েছেন তার ছেলে মহারাজ অমিতাভ ও মেয়ে রিনি সাবরিন। তারা জানান, করোনার পাশাপাশি তাদের মায়ের কিডনিতে কিছু জটিলতা আছে। তারা এও জানান, কয়েকদিন আগে বেবী নাজনীন অনলাইনে একটি রাজনৈতিক সভায় যোগ দেন। সে সময় ব্যস্ততার কারণে সময়মতো খাওয়ার সুযোগ পাননি। ওই নিয়মের কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েন বলে জানান গায়িকার দুই সন্তান।

বেবী নাজনীনের ছেলে মহারাজ অমিতাভ যুক্তরাষ্ট্রের হিউস্টন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। তাই ছেলের সঙ্গে সেখানেই তাকে থাকতে হয়। এছাড়া বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য প্রায়ই তাকে বিশ্বের বিভিন্ন দেশে যেতে হয়। ভাই এনাম সরকার জানান, মার্চে বেবীর দেশে আসার কথা ছিল। কিন্তু বিশ্বব্যাপী করোনা মহামারির সংক্রমণের কারণে আসতে পারেননি।

শেয়ার করুন
  •  
  • 24
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত