সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৬ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে শেভরনের ত্রাণ বিতরণ

করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে শেভরনের ত্রাণ বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি:: বৈশ্বিক মহামারীতে রূপ নেয়া করোনা ভাইরাসের আঘাতে বিশ্বের শক্তিধর দেশের ন্যায় বাংলাদেশের জনজীবনও বিপর্যস্ত হয়ে পড়েছে।

করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছেন অনেক মানুষজন। জীবনযাত্রায় পড়েছে ভিন্ন প্রভাব।

বিশ্ব মহামারী কভিড-১৯ সারা পৃথিবীর ন্যায় বাংলাদেশের এ কঠিন সময়ে শেভরন তার প্রতিবেশী কমিউনিটির পাশে দাড়ানোর প্রত্যয় নিয়ে একাধিক ধাপে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

চলতি বছরের মে থেকে জুলাই মাস পর্যন্ত শেভরন তার বিবিয়ানা গ্যাস ফিল্ড এলাকা, নবীগঞ্জ উপজেলার তিনটি ইউনিয়নের অধিবাসীদের মাঝে ৫,৫০০ প্যকেট ত্রাণ সামগ্রী বিতরন করে। বিতরণকৃত প্যাকেজে প্রয়োজনীয় মুদি সামগ্রী যেমন চাল, ডাল, আলু, রান্নার তেল, গায়েমাখা ও কাপড় ধোয়া সাবান ছিল। উক্ত ত্রাণ হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবীগঞ্জ-বাহুবল এলাকার সংসদ সদস্য শাহনেওয়াজ মিলাদ গাজী এবং নবীগঞ্জ উপজেলা নির্বাহী আফসার বিশ্বজিৎ কুমার পাল।

ইতোপূর্বে সিলেট সিটি কর্পোরেশন প্রাঙ্গনে একটি আনুষ্ঠানিক ত্রাণ হস্তান্তর অনুষ্ঠানের মাধ্যমে শেভরনের জালালাবাদ গ্যাস ফিল্ড সংশ্লিষ্ট দুটি ওয়াডের্র অধিবাসীদের মাঝে ৩ হাজার প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এবং সিটি কর্পোরেশনের চীফ মেডিকেল অফিসার ডাঃ জাহিদুল ইসলাম।

একই কর্মসূচির আওতায় ঢাকা লেডিস ক্লাবের সমাজকল্যাণ বিভাগ পরিচালিত ’কুসুম কলি’ নামক নয়টি স্লাম স্কুলে অধ্যয়নরত সুবিধা বঞ্চিত শিশুদের মাঝেও ৩শ’ প্যাকেট বিতরণ করা হয়। ইভেন্টে শেভরন বাংলাদেশের কর্পোরেট এফেয়ার্স বিভাগের পরিচালক ইসমাইল চৌধুরী ঢাকা লেডিজ ক্লাবের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ফয়েজুন্নেসা মুনার কাছে উক্ত প্যাকেটগুলো হস্তান্তর করেন।

শেয়ার করুন
  •  
  • 41
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত