মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৭:২৯ অপরাহ্ন১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
করোনার উপসর্গ নিয়ে গোয়াইনঘাটে এক আলেমের মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে গোয়াইনঘাটে এক আলেমের মৃত্যু

জানাযার নামাজের একাংশ। ছবি: সিলেটের বার্তা

গোয়াইনঘাট থেকে নিজস্ব সংবাদদাতা::  সিলেটের গোয়াইনঘাটে প্রাণঘাতী করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মাওলানা আবু বক্কর(৫৫) নামের এক আলেমের মৃত্যুর খবর পাওয়া গেছে।

সোমবার রাত সাড়ে ৮টায় তিনি তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

মরহুম আবু বক্কর ৎউপজেলার ৯নং ডৌবাড়ি ইউনিয়নের খলারছটি গ্রামের মৃত আহমদ আলীর ছেে ও তিনি সিলেট শহরলীর খাদিমপাড়া রহমানিয়া মাদ্রাসার মুহতামিম ছিলেন।

তার দেহে করোনা উপসর্গ প্রতীয়মান হলে গত ২১ এপ্রিল গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা সংগ্রহ করা হয়। গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও ডাক্তার রেহান উদ্দিন জানান,গোয়াইনঘাটের ডৌবাড়ী ইউনিয়নের মাওলানা আবু বকরের করোনা উপসর্গ প্রতীয়মান হওয়ায় গত বৃহস্পতিবার ২১ এপ্রিল গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেসন ওয়ার্ডে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য তা সিলেটে পাঠানো হয়। এখনো পরীক্ষার রেজাল্ট আসেনি।

রাত পৌনে ১১টায় জানাযা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।নামাজে জানাজায় গোয়াইনঘাটের উপজেলা নির্বাহি অফিসার মোঃ নাজমুস সাকিব,ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ,থানা অফিসার ইনচার্জ মোঃ আঃ আহাদ,অফিসার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এমওসহ নিহতের নিকটাত্মীয়রা উপস্হিত ছিলেন। এসময় শান্তিশৃঙ্খলা রক্ষায় থানা অফিসার (তদন্ত) হিল্লোল রায়সহ বিপুল সংখ্যক পুলিশ সদস্যরা উপস্হিত ছিলেন।

গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুস সাকিব বলেন,মাওলানা আবু বক্করের করো না উপসর্গ থাকায় প্রশাসনিকভাবে দাফন করা হয়েছে। প্রশাসনের তরফে নামাজে জানাজা সামাজিক দূরত্ব বজায় রেখে সম্পন্ন হয়। প্রশাসনের তৎপরতায় সকলের সুরক্ষার্থে আরেকটি বি বাড়িয়া মঞ্চায়ন হতে দেয়া হয়নি।

শেয়ার করুন
  •  
  • 337
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত