বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০১:১০ অপরাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
করোনা জয় করলেন এসএমপির ৪২ পুলিশ

করোনা জয় করলেন এসএমপির ৪২ পুলিশ

সিলেটের বার্তা ডেস্ক:: মহামারী করোনা ভাইরাস জয় করে নিজ কর্মস্থলে ফিরেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)র  ৪২ জন সদস্য।

এ উপলক্ষে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে করোনা জয়ী পুলিশ সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

দ্বিতীয় ধাপে করোনা জয় করে কাজে ফিরলেন এসএমপির ৪২ পুলিশ সদস্য।

সিলেট মেট্রোপলিটন পুলিশের ১২৭ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন । তার মধ্যে সুস্থ হয়েছেন ১০৫ জন। বাকিরা চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (২৯ জুলাই) সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে এসএমপি’র করোনা বিজয়ী পুলিশ সদস্যদের সংবর্ধনার আয়োজন করা হয়।

সহকারী পুলিশ কমিশনার সাইফুল ইসলাম খান এর সঞ্চালনায় উক্ত সভায় সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম।

এসময় আরো উপস্থিত ছিলেন পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন), শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস), তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (সদর), ইমাম মোহাম্মদ শাদিদ উপ-পুলিশ কমিশনার (নগর বিশেষ শাখা) শাহরিয়ার আল মামুন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর-অপরাধ), জ্যোর্তিময় সরকার পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক, অতিরিক্ত দায়িত্বে মিডিয়া), রাজন কুমার দাস, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ-প্রশাসন), সুদীপ দাস, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি), মো. ইয়াহিয়া আল মামুন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) ও করোনা বিজয়ী পুলিশ সদস্যরা।

আজ এসএমপির ৪২ জন পুলিশ সদস্য করোনা বিজয় করে সম্মুখ সারির যোদ্ধা হিসেবে করোনা প্রাদুর্ভাব থেকে দেশের মানুষকে সুরক্ষিত রাখতে পুনরায় কাজে যোগদান করছেন। এ পর্যন্ত এসএমপির মোট ১০৫ জন পুলিশ সদস্য করোনা বিজয় করে কাজে যোগদান করেছেন। করোনা বিজয়ীদের আবারো করোনার বিরুদ্ধে যুদ্ধে ঝাপিয়ে পরার প্রস্তুতি নিতে উজ্জীবিত করেন মাননীয় পুলিশ কমিশনার মহোদয়। করোনা বিজয়ীদের তিনি ফুল দিয়ে অভিনন্দন জানান। তিনি করোনা বিজয়ীদের কাছ থেকে করোনাকালীন সময়ের গল্প শুনেন এবং পুলিশ সদস্য দের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। আক্রান্তদের সুচিকিৎসার ব্যবস্থা নিশ্চিত করার জন্য করোনা বিজয়ীরা মাননীয় পুলিশ কমিশনারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Last Updated on

শেয়ার করুন
  •  
  • 53
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

সিলেটের বার্তা পরিবারঃ

এম. এ কাদির-বালাগঞ্জ প্রতিনিধি

লিটন পাঠান-মাধবপুর প্রতিনিধি

 

©সিলেটের বার্তা ২৪ কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।