রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৬:০৪ অপরাহ্ন২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

২৮শে শাবান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
কর্মহীন মানুষের জন্য মুক্তির ‘মুক্ত’ উপহার

কর্মহীন মানুষের জন্য মুক্তির ‘মুক্ত’ উপহার

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটের কর্মহীন, অসহায়-ছিন্নমূল মানুষের জন্য মুক্ত সবজী স্টল। মুক্তভাবে, সংকোচ ছাড়াই এখান থেকে সবজী নিয়ে যাচ্ছেন কর্মহীন মানুষজনেরা।

সোমবার (২৭ এপ্রিল) তিনি নগরীর সিএনজি ও ভ্যান চালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এর আগেও অসহায়, দিনমজুর, কর্মহীন মানুষের পাশে তিনি রমজানের উপহার সামগ্রী বিতরণ করেছেন।

শুধু তাই নয়- নগরীর বিভিন্ন এলাকায় তিনি বিনামূল্যে সবজির হাট বসিয়ে অসহায়দের সাহায্য করছেন। এভাবে তিনি প্রতিদিনই চষে বেড়ান পুরো নগরজুড়ে। যেখানেই অসহায়ের কান্না শুনেন সেখানেই খাদ্য সামগ্রী পৌছে দেন।

আলম খান মুক্তি বলেন, করোনা ভাইরাসের আতঙ্কে মানুষ আজ ঘরবন্দি। খাদ্যের অভাবে মানুষ আজ অনেকটা অসহায় হয়ে পড়েছে। রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি শ্রদ্ধা রেখে আমি আমার নিজ উদ্যোগে অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি। তারই ধারাবাহিকতায় আজ ঘরবন্দি সিএনজি ও ভ্যান চালকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করি। মহান রাব্বুল আল আমিন যতদিন বাঁচিয়ে রাখবেন ততদিন এসব অসহায় মানুষের সেবা করে যাবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে করোনা আতঙ্ক যতদিন থাকবে, আমাদের সাধ্যমতো নগরীর বিভিন্ন এলাকায় এ কার্যক্রম অব্যাহত রাখবো। এসময় তিনি বিভিন্ন সংগঠন ছাড়াও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, ফাইয়াজ খান সলিট, রূপম আহমদ, এমদাদ হোসেন ইমু, জাকারিয়ার হোসেন সাকির, আকিল আহমদ, আমিনুল ইসলাম আমিন, রাসেল আহমদ, অনুজ তালুকদার, নুরুল ইসলাম, উজ্জ্বল প্রমুখ।

শেয়ার করুন
  •  
  • 39
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত