বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:৩০ অপরাহ্ন৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

৩রা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
কর কমিশনারের সাথে চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময়

কর কমিশনারের সাথে চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময়

কর কমিশনারের সাথে চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময়

সংবাদ বিজ্ঞপ্তি:: কর অঞ্চল সিলেট এর কমিশনার মো. সাইফুল ইসলামের সাথে মতবিনিময় করেছেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দ।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১২টায় চেম্বার হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েব এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় কর অঞ্চল-সিলেট এর কমিশনার মো. সাইফুল হক বলেন, ব্যবসায়ীরা অর্থনীতির চালিকাশক্তি। ব্যবসায়ীদের প্রদানকৃত রাজস্বের মাধ্যমে দেশের উন্নয়ন কার্যক্রম পরিচালিত হয়।

তিনি বলেন, চলমান করোনা মহামারীর কারণে এ বছর আয়কর মেলা হবে না, তবে ব্যবসায়ীদের সুবিধার জন্য আমরা কর অফিসে একটি পরামর্শ কেন্দ্র স্থাপন করেছি।

সভায় চেম্বার নেতৃবৃন্দ বলেন, সিলেট প্রবাসী অধ্যূষিত অঞ্চল হিসেবে অনেক ব্যবসায়ী ও বিনিয়োগকারীদের জাতীয় পরিচয় পত্র না থাকায় তারা ই-টিআইএন গ্রহণ করতে পারছেন না। তাই সিলেটের প্রবাসীদের জন্য পাসপোর্টের মাধ্যমে ই-টিআইএন গ্রহণের ব্যবস্থা রাখার অনুরোধ জানান। এছাড়াও কর অফিসে ব্যবসায়ীদের জন্য হেল্প ডেস্ক খোলা ও কর প্রদান প্রক্রিয়া সহজীকরণের অনুরোধ জানান।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন অতিরিক্ত কর কমিশনার মোঃ আবু সৈয়দ সোহেল, যুগ্ম কর কমিশনার পংকজ লাল সরকার ও শাহেদ আহমদ চৌধুরী, উপ কর কমিশনার কাজল সিংহ ও মোঃ আবু সাঈদ, সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, সহ সভাপতি তাহমিন আহমদ, পরিচালক মোঃ মামুন কিবরিয়া সুমন, ভ্যাট বাজেট শুল্ক কর ও ট্যারিফ সাব কমিটির আহবায়ক ও পরিচালক মোঃ এমদাদ হোসেন, পিন্টু চক্রবর্তী, এহতেশামুল হক চৌধুরী, ফালাহ উদ্দিন আলী আহমদ, মোঃ আব্দুর রহমান (জামিল), মোঃ আতিক হোসেন, মোঃ নজরুল ইসলাম, আলীমুল এহছান চৌধুরী, ওয়াহিদুজ্জামান চৌধুরী, মোঃ আমিনুজ্জামান জোয়াহির, খন্দকার ইসরার আহমদ রকী, ফখর উস সালেহীন নাহিয়ান প্রমুখ।

Last Updated on

শেয়ার করুন
  •  
  • 46
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©সিলেটের বার্তা ২৪ কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।