মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৭ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
কাউন্সিলের আজাদ যুগ্ম সাধারণ সম্পাদক হওয়ায় সিলেটের বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ

কাউন্সিলের আজাদ যুগ্ম সাধারণ সম্পাদক হওয়ায় সিলেটের বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ

বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মিষ্টি বিতরণ করছেন নেতাকর্মীরা।

সিলেট সিটি করপোরেশনের জননন্দিত কাউন্সিলর, বিশিষ্ট ক্রিড়ানুরাগী আজাদুর রহমান আজাদ সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হওয়ায় সিলেটজুড়ে আনন্দের বন্যা বয়ে গেছে।

সিলেট নগর ছাড়িয়ে বিভিন্ন উপজেলায় দলের তৃণমূলের নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করেছেন।

২৪নং ওয়ার্ড আ.লীগের মিষ্টি বিতরণ

২৪নং ওয়ার্ডে মিষ্টি বিতরণ: ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগ ও যুবলীগের উদ্যোগে মিষ্টি বিতরণ করেছেন নেতাকর্মীরা।

রবিবার (১০ জানুয়ারী) রাতে ২৪নং ওয়ার্ডের সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে এই মিষ্টি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, সিলেট জেলা যুবলীগের সাবেক সমাজ কল্যাণ ও ত্রান বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ বাবর, ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুল আহাদ, ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা পাপ্পু আহমদ, প্রফেসর শহীদুল ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা রাহাত আহমদ, লিটন, আরমান ছামি, মিয়াদ ও আব্দুর রাব্বি প্রমুখ।

 

বালাগঞ্জ : বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মিষ্টি বিতরণ করেছেন নেতাকর্মীরা।

রবিবার (১০ জানুয়ারী) রাতে বালাগঞ্জের সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে এই মিষ্টি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা হুসাইন আহমদ, জাহাঙ্গীর আলম পুতুল, ফাইজুল ইসলাম, অর্জুন দাস, সৌরভ নাথ, জুবেল তালুকদার, মতিউজ্জামান কাশেম, রেজওয়ান আহমদ, রাহিম আহমদ, সোহাগ আহমদ, মাসুদুর রহমান, সামিম আহমদ, এনাম আহমদ, বনিয়ামীন নাঈম, মাহফুজ আহমদ, আলমগীর মিয়া ও বুরহান আহমদ প্রমুখ।

 

কানাইঘাট: কানাইঘাট উপজেলা যুবলীগ ছাত্রলীগের উদ্যোগে মিষ্টি বিতরণ করেছেন নেতাকর্মীরা।

রবিবার (১০ জানুয়ারী) কানাইঘাটের সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে এই মিষ্টি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা যুবলীগের সাবেক সদস্য ও কানাইঘাট বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম, কানাইঘাট উপজেলা যুবলীগের আহবায়ক এনামূল হক, যুগ্ম আহবায়ক এস এম মাহবুবুল আম্বিয়া, কানাইঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি এম আখতার হোসেন, সহ সভাপতি মোহা. ছমির উদ্দিন, পৌর ছাত্রলীগের সভাপতি নোমান আহমদ রুমান, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবেল আহমদ, কলেজ ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রুমেল প্রমুখ।

কাউন্সিলর আজাদ যুগ্ম সাধারন সম্পাদক হওয়ায় কানাইঘাটে মিষ্টি বিতরণ

মিষ্টি বিতরণ অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ সিলেট আওয়ামী লীগে তৃণমুল থেকে উঠে আসা জনপ্রিয় নেতা। বিগত দিনে বিভিন্ন আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। তিনি সুদিনের সুবিধাভোগী নন বরং দুর্দিনের অন্যতম কান্ডারী। বিগত স্বৈরাচার বিরোধী আন্দোলন, ওয়ান এলিভিনের কঠিন দুঃসময় ও বিএনপি জামাতের নির্যাতন নীপিড়নে রাজপথে ছিলেন অকুতভয়। বার বার জেল-জুলুম ও বিভিন্ন ষড়যন্ত্রের স্বীকার হয়েও আদর্শের প্রশ্নে আপোস করেননি। সাবেক এই সফল ছাত্রনেতাকে সিলেট মহানগর আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ পদে মূল্যায়ন করায় প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান নেতৃবৃন্দ।

শেয়ার করুন
  •  
  • 76
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত