শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ১০:৫৭ পূর্বাহ্ন৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

২৩শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
কৃষিবিদ ব্যাংকার্স এ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটি গঠন

কৃষিবিদ ব্যাংকার্স এ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটি গঠন

সংবাদ বিজ্ঞপ্তি:: সিলেট বিভাগে ব্যাংক ও আর্থিক প্রতিষ্টানে কর্মরত কৃষিবিদদের সাথে কৃষিবিদ ব্যাংকার্স এ্যাসোসিয়েশন (কেবিএ) এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির এক মতবিনিময় সভা গতকাল স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত হয়। জনতা ব্যাংক লিমিটেড বিভাগীয় কার্যালয় সিলেট এর উপমহাব্যবস্থাপক সন্দীপ কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেবিএ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আহবায়ক ও জনতা ব্যাংক লিমিটেড, সিলেট বিভাগের মহাব্যবস্থাপক ড. মো. এনামুল হক । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেবিএ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও বাংলাদেশ ব্যাংক সিলেট এর মহাব্যবস্থাপক আবুল কালাম এবং জনতা ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয়, ঢাকার উপমহাব্যবস্থাপক মোঃ আলমগীর হোসেন ।

সভায় সম্মতিক্রমে জনতা ব্যাংক লিমিটেড, বিভাগীয় কার্যালয়, সিলেট এর উপমহাব্যবস্থাপক সন্দীপ কুমার রায়কে আহবায়ক ও সোনালী ব্যাংক লিমিটেড, প্রিন্সিপাল অফিস, হবিগঞ্জের উপমহাব্যবস্থপক সমীর কুমার বিশ^াসকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ঠ কৃষিবিদ ব্যাংকার্স এ্যাসোসিয়েশন (কেবিএ) , সিলেট এর আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন মিসেস মোর্শেদা আক্তার, মওদুদ লস্কর, মোঃ আব্দুল ওয়াদুদ, দোলন চক্রবর্তী, সুমন চন্দ্র দাস, পলাশ রাহা, তানিয়া সুলতানা, আশিষ দেব রায়, স্নেহাংশু শেখর বর্মন, সমর কুমার দত্ত, কামরুন্নাহার শীলা, ফয়জুল কবীর, মোঃ জুবায়ের বিন কাদের, মোঃ শামীম আল মামুন, মোঃ নাদীরুজ্জামান, হৈমন্তী দাস মৌ, শান্তি সিনহা, ডাঃ সুদীপ কুমার দেব ও উপমা দেবনাথ কেয়া ।

Last Updated on

শেয়ার করুন
  •  
  • 27
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

সিলেটের বার্তা পরিবারঃ

এম. এ কাদির-বালাগঞ্জ প্রতিনিধি

লিটন পাঠান-মাধবপুর প্রতিনিধি

 

©সিলেটের বার্তা ২৪ কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।