শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:১০ অপরাহ্ন২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

২০শে রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
কেন্দ্রে মহানগর আ.লীগের বিকল্প কমিটি: সম্পৃক্ততা নেই কামরান পুত্র শিপলুর

কেন্দ্রে মহানগর আ.লীগের বিকল্প কমিটি: সম্পৃক্ততা নেই কামরান পুত্র শিপলুর

সিলেটের বার্তা ডেস্ক:: আওয়ামী লীগের কেন্দ্রীয় দফতরে সিলেট মহানগর আওয়ামী লীগের বিকল্প কমিটির সাথে কোনো প্রকার সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন সদ্য প্রয়াত নগর আওয়ামী লীগের সভাপতি মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের পুত্র ডা. আরমান আহমদ শিপলু।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন কর্তৃক কেন্দ্রীয় দফতরে জমা দেওয়া ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিতে পদ পাচ্ছেন না, আশানুরূপ পদ মিলছে না, বাদ পড়েছেন এমন আশঙ্কা আর সন্দেহ বাসা বাঁধে বিগত কমিটির কয়েকজন নেতার মনে।

এই সন্দেহ থেকে বুধবার (১৭ সেপ্টেম্বর) কেন্দ্রে বিকল্প কমিটির তালিকা জমা দেন তারা।

এই কমিটির তালিকা কেন্দ্রে জমা দেয়ার পর আলোচনায় আসে কারা নেতৃত্ব দিচ্ছেন এই বিকল্প কমিটির। কমিটির তালিকা জমা দেয়া মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলোয়ার এবং সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জগদীশ দাস ছাড়াও আলোচনায় আসে সাবেক মেয়র কামরান পুত্র, জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলুর নাম।

তবে এসব ব্যপারে কিছুই জানেন না বলে দাবি করেছেন তিনি। প্রতিবেদকের সাথে আলাপকালে তিনি বলেন, বিকল্প কমিটি কে বা কারা করছেন, কিছুই তিনি জানেন না। এসবের সাথে তার কোন সম্পৃক্ততা নেই।

অসুস্থ চাচার চিকিৎসা নিয়ে তিনি ব্যস্ত আছেন বলে জানান শিপলু।

উল্লেখ্য, সিলেট মহানগর আওয়ামী ৭৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির খসড়া গত সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়া হয়েছে। এদিন রাতে দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার কাছে ৭৫ সদস্যবিশিষ্ট কমিটির তালিকা জমা দেন মহানগরের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

শেয়ার করুন
  •  
  • 92
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত