রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৭:১১ অপরাহ্ন২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

২৮শে শাবান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
গোলাপগঞ্জে ‘বন্ধুকযুদ্ধ’ গুলিবিদ্ধ ডাকাত আটক, অস্ত্র উদ্ধার

গোলাপগঞ্জে ‘বন্ধুকযুদ্ধ’ গুলিবিদ্ধ ডাকাত আটক, অস্ত্র উদ্ধার

বন্দুকযুদ্ধ

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের গোলাপগঞ্জে পুলিশ ডাকাত ‘বন্ধুকযুদ্ধ’ এর ঘটনা ঘটেছে। এসময় গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতকে আটক করে পুলিশ।

আটক আব্দুল মন্নান (৪০) উপজেলার বাঘা গোলাপনগর উত্তরগাঁওয়ের মৃত আছাব আলীর ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. লুৎফর রহমান।

বৃহস্পতিবার ভোররাত পোনে ৩টার দিকে গোলাপগঞ্জ উপজেলা সদর ইউনিয়নের তহিপুরের জনৈক অলি মিয়ার ব্রিক ফিল্ড সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।

এঘটনায় এসআই(নিরস্ত্র) পিন্টু সরকার, কনস্টেবল রকি কাজী ও মাসুদ মিয়া আহত হন।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরী পাইপগান, দুই রাউন্ড কার্তুজ ও দু’টি কাঠের হাতুলযুক্ত রামদা উদ্ধার করেছে।

পুলিশ সূত্র জানায়,সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র নির্দেশনায় গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানের গঠিত টিম বুধবার বিকেল পোনে ৫টায় অভিযান চালিয়ে ডাকাতি মামলার ফেরারি আসামি আব্দুল মন্নানকে গ্রেফতার করে। পরবর্তীতে থানায় নিয়ে আসার পর আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীর দেয়া স্বীকারোক্তি মোতাবেক অবৈধ অস্ত্র উদ্ধারে বিভিন্নস্থানে একাধিক অভিযান চলে।

একপর্যায়ে বুধবার শেষ রাত পোনে ৩টার দিকে গোলাপগঞ্জ ইউনিয়নের তহিপুর সাকিনস্থ জনৈক অলি মিয়ার ব্রিক ফিল্ডের উত্তরের রাস্তার পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা মন্নান ডাকাতের সহযোগী অজ্ঞাতনামা ৫/৭ জন দুস্কৃতিকারী পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। তখন পুলিশও তাদের প্রতিহত করার জন্য গুলি করলে অজ্ঞাতনামা দুস্কৃতিকারীরা উত্তর দিকের নদী পার হয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে থানায় একটি অস্ত্র মামলা এবং সরকারী কাজে বাঁধা প্রদান করে গুলি ছুড়ার বিষয়ে দুটি পৃথক পৃথক মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন
  •  
  • 109
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত