সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৬ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
গোয়াইনঘাটের নতুন নির্বাহী কর্মকর্তার সাথে গোয়াইনঘাট প্রেসক্লাবের সাক্ষাত

গোয়াইনঘাটের নতুন নির্বাহী কর্মকর্তার সাথে গোয়াইনঘাট প্রেসক্লাবের সাক্ষাত

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় নবনিযুক্ত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিলুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাত করছেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

আজ সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে গোয়াইনঘাট প্রেসক্লাবে মিলনায়তনে এ সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।

গোয়াইনঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম. এ মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসেন’র পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুর হক, গোয়াইনঘাট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মিনহাজ উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমন, সুভাস দাস, অর্থ সম্পাদক মিনহাজ মির্জা, দপ্তর সম্পাদক রফিক সরকার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহআলম, নির্বাহী সদস্য আব্দুল মালিক, মনজুুর আহমদ, হারুন অর রশিদ, মো. আলী হোসেন, দূর্গেশ চন্দ্র সরকার বাপ্পি, সদস্য মনসুুুর আলম প্রমুখ।

সভায় গোয়াইনঘাটের নবাগত ইউএনও তাহমিলুর রহমান বলেন, সীমান্ত জনপদ গোয়াইনঘাটে আমি আমার কর্মকালীন সময়ে এই উপজেলার মাটি ও মানুষের সাথে মিলে মিশে কাজ করে যেতে চাই। দায়িত্ব পালনকালীন সময়ে গোয়াইনঘাটে কর্মরত সাংবাদিকদের সব ধরনের সহযোগিতা কামনা করে তিনি বলেন, সংবাদপত্র হচ্ছে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। আর সাংবাদিকরা জাতির দর্পন হিসেবে দেশের বাস্তব চিত্র সমাজের কাছে তুলে ধরেন।

তিনি বলেন, আমি জেনেছি গোয়াইনঘাটের সংবাদকর্মীরা অত্যন্ত ভালো, তারা সব-সময় প্রশাসনকে সকল কাজে সহযোগিতা করে আসছেন। আপনাদের সহযোগিতার মাধ্যমে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড স্বচ্ছতার সহিত বাস্তবায়ন এবং প্রশাসনের সবধরনের সেবা দ্রুত জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সক্ষম হয়। দায়িত্ব পালনকালে সরকারের নির্বাহী আদেশ মেনে আইন অনুযায়ী সব ধরনের কাজ করব, এর কোন ব্যত্যয় হবে না।

মতবিনিময়কালে গোয়াইনঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দ নবাগত নির্বাহী অফিসার তাহমিলুর রহমান দায়িত্ব পালনকালে সবধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করে বলেন, সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি গোয়াইনঘাটের আর্থসামাজিক উন্নয়নসহ প্রশাসনের সকল কাজে গোয়াইনঘাটের সাংবাদিকরা সবসময় সহযোগিতা করে আসছেন, ভবিষ্যতেও এ সহযোগিতার হাত অব্যাহত থাকবে।

শেয়ার করুন
  •  
  • 128
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত