মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
গোয়াইনঘাটের ৬ হাজার মানুষকে আ.লীগ নেতা গোলাপের খাদ্য সহায়তা

গোয়াইনঘাটের ৬ হাজার মানুষকে আ.লীগ নেতা গোলাপের খাদ্য সহায়তা

গোয়াইনঘাট থেকে নিজস্ব সংবাদদাতা:: সিলেটের গোয়াইনঘাটের ৯টি ইউনিয়নের ৬ হাজার অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন আওয়ামী লীগ নেতা গোলাপ মিয়া।

করোনা ভাইরাস সৃষ্ট দূর্যোগ চলাকালিন সময়ে ও সমাগত ঈদুল ফিতরকে কেন্দ্র করে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমাজসেবি গোলাপ মিয়ার মহানুভবতায় হাসি ফুটেছে উপজেলার ৯টি ইউনিয়নের ৬ হাজার অসহায় ঘরবন্ধি পরিবারের। নিজ ইউনিয়ন নন্দিরগাও দিয়ে শুরু করে গতকাল পূর্ব জাফলং ইউনিয়নে বন্টনের মধ্য দিয়ে শেষ হয় তার চলমান এই মানবিক খাদ্য সহায়তা কার্যক্রমের।
যুক্তরাজ্য প্রবাসী ব্যবসায়ী সিলেটের গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজ সেবক গোলাপ মিয়া তার নিজস্ব তহবিল থেকে ইতিপূর্বেও উপজেলার বিভিন্ন স্হানে অসহায়,দরিদ্র পরিবারের মধ্যে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে আসছেন।
বাংলাদেশ করোনা ভাইরাসের সংক্রমণ শুরু হলে শুরুতেই তার তরফে প্রথমে উপজেলার বিভিন্ন স্হানে হ্যান্ড স্যানেটারাইজিং,মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। এরপর সরকারের নির্দেশনায় দেশের বিভিন্ন এলাকায় লকডাউন শুরু ও এর সময়সীমা বাড়তে থাকলে শ্রমজীবী ঘরবন্ধিমানুষ আরও অসহায় এবং কর্মহীন হয়ে পড়লে আওয়ামীলীগনেতা গোলাপ মিয়া সিদ্ধান্ত নেন উপজেলার ঘরবন্ধি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর।
এরপরই গোয়াইনঘাট উপজেলা শাখার সহ-সভাপতি গোলাপ মিয়া ধারাবাহিকভাবে
গত ১৯/৪/২০২০ ইং রবিবার নিজ ৭নং নন্দিরগাও ইউনিয়নের ৮০০ শত কর্মহীন অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাছির উদ্দীন খান। এসময় জেলা ও স্হানীয় উপজেলার নেতৃবৃন্দরাও উপস্হিত ছিলেন। এরপর পর্যায়ক্রমে গোয়াইনঘাট উপজেলার ৯টি ইউনিয়নে যথাক্রমে তোয়াকুল,রুস্তুমপুর,ফতেহপুর, ডৌবাড়ী, আলীরগাও,লেঙ্গুড়া, পশ্চিম জাফলং ইউনিয়নে চলে তার এ মানবিক ত্রান সহায়তা। সর্বশেষ গতকাল পুর্ব জাফলং ইউনিয়নে ৫০০ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার মধ্যে দিয়ে শেষ হলো গোয়াইনঘাট উপজেলার ৯টি ইউনিয়নের ৬০০০ হাজার কর্মহীন অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের দ্বিতীয় পর্বের বিতরণ কার্যক্রম। গতকালের ত্রান বিতরণকালে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম,যুগ্ম সম্পাদক সামসুল আলম,দপ্তর সম্পাদক মুজিবুর রহমান,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ শাহাব উদ্দিন,জেলা যুবলীগ নেতা এম মহিউদ্দিন মহি,পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মিনহাজুর রহমান,যুগ্ম আহবায়ক এম এইচ মেনন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মাসুক আহমদ, উপজেলা যুবলীগ নেতা মোঃ মিজানুর রহমান,ইউনিয়ন যুবলীগের আহবায়ক আফাজ উদ্দিন,যুগ্ম আহবায়ক শাহ আলম,মাষ্টার শিব্বির আহমদ,দিলিপ শর্মাসহ নেতৃবৃন্দ।
এ ব্যাপারে কথা হলে গোয়াইনঘাটের উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ গোলাপ মিয়া জানান,মানুষ মানুষের জন্য এমন চিন্তা চেতনায় সবাইকে এগিয়ে আসতে হবে। আমি প্রচার এর জন্য নয় ত্রাণ তৎপরতা চালাচ্ছে মানবিকতা প্রদর্শনের জন্য। আমি আশা করি দেশের এই ক্রান্তিলগ্নে সমাজের সকল বিত্তবানরা নিজ নিজ উদ্যোক্তাকে সরকারের পাশাপাশি অসহায়দের কল্যানে মানবিক ত্রাণ সহায়তা নিয়ে পাশে দাঁড়াবেন। আমি আমার ক্ষুদ্র প্রয়াস থেকে সাধ্য মতো যা করেছি তা আপনারা দেখছেন,ভবিষ্যতেও আমার তরফ থেকে উপজেলার হতদরিদ্র জনগোষ্ঠীর কল্যাণে আমার সহযোগিতার হাত প্রসারিত থাকবে।

শেয়ার করুন
  •  
  • 125
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত