বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:১৮ পূর্বাহ্ন১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১লা রমজান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
গোয়াইনঘাটে আর্থিক সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে আ.লীগ নেতা সামসুল আলম

গোয়াইনঘাটে আর্থিক সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে আ.লীগ নেতা সামসুল আলম

গোয়াইনঘাট থেকে নিজস্ব সংবাদদাতা:: সিলেটের গোয়াইনঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা প্রদান করেছেন আওয়ামী লীগ নেতা সামসুল আলম।

সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সামসুল আলম
বৃহস্পতিবার (২৮ মে) বিকেলে উপজেলার বাউরভাগ, নয়াগাঙ্গের পাড় ও বাংলাবাজার এলাকায় সরজমিনে পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্থদের তালিকা তৈরী করে ৩টি পরিবারের মাঝে তিনি নগদ ১২হাজার টাকা করে আর্থিক সহযোগিতা প্রদান করেন। এসময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্ত জনসাধারণদের সাথে কথা বলেন এবং ধৈর্য্যের সাথে এ দূর্যোগ কাটিয়ে উঠতে ক্ষতিগ্রস্তদের প্রতি আহবান জানান। বানভাসি এসব মানুষজনের যে কোন সাহায্যার্থে পাশে থাকার অঙ্গীকার করেন তিনি।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মিনহাজুর রহমান,তামাবিল পাথর, চুনা পাথর ও কয়লা আমদানীকারক গ্রুপের সাধারণ সম্পাদক হাজী সরোয়ার হোসেন ছেদু, গোয়াইনঘাট প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও জাফলং নিউজ টুয়েন্টি ফোর ডট কম,জাফলং পিয়াইন বার্তার সম্পাদক ও প্রকাশক মো. ইমরান হোসেন সুমন,গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হাজী নজরুল শিকদার, নয়াগাঙের পাড় এলাকার সমাজসেবি মহর আলী মেম্বার,পূর্ব জাফলং ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য রফিক সরকার,পূর্ব জাফলং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি রিয়াজুল ইসলাম খোকন প্রমুখ। এ ব্যাপারে কথা হলে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক,সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি ও সামসুল আলম জানান, আকষ্মিক পাহাড়ী ঢলে ক্ষতিগ্রস্ত হয়েছে অগণিত পরিবার। তাদের নেকেই অসহায় হয়ে জীবনযাপন করছেন। বিশেষ করে বাউরভাগ হাওরের বেড়িবাঁধ ভেঙ্গে ক্ষতিগ্রস্তদের অবস্হা অত্যান্ত করুন। মানবিক সহায়তায় তাদের পাশে দাঁড়াতে আজ ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন শেষে তালিকা তৈরী করে তাদের মাঝে কিছু আর্থিকভাবে সহযোগিতা করা হয়েছে। তাদের যে কোন সহযোগীতায় আমি এবং উপজেলা আওয়ামীলীগও পাশে থাকবে।

শেয়ার করুন
  •  
  • 92
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত