মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:১৬ অপরাহ্ন২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

২৪শে রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
গোয়াইনঘাটে স্কুল ছাত্রকে গরু চুর সাজিয়ে পেটাল প্রতিপক্ষরা

গোয়াইনঘাটে স্কুল ছাত্রকে গরু চুর সাজিয়ে পেটাল প্রতিপক্ষরা

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটের গোয়াইনঘাটে নবম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রকে গরু চুর সাজিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

উপজেলার ৬নং ফতেহপুর ইউনিয়নের ইসলামনগর গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হাজি মদরিছ আলী উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র আব্দুল্লাহকে গরু চুর সাজিয়ে মারপিট করে হাত ভেঙে ফেলার অভিযোগ পাওয়া গেছে। স্কুল ছাত্রকে পেটানোর দৃশ্য সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

জানা যায়, গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের ইসলাম নগর গ্রামের আব্দুল হক ও তরিক উল্লার মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে আব্দুল হকের ছেলে কুতুব উদ্দিন একই গ্রামের তরিক উল্ল্যাহর ছেলে হাজি মদরিছ আলী উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র আব্দুল্লাকে গত মঙ্গলবার রাত ১০ ঘটিকায় মোবাইল ফোনে ঢেকে নিয়ে যায়। পরে আব্দুল্লাকে গরু চুর সাজিয়ে মারপিট করে ইউনিয়ন পরিষদে সোপর্দ করে। সে বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে ফতেহপুর ইউনিয়ন পরিষদের সদস্য বদরুল ইসলাম জানান, তাদের দু পরিবারের মধ্যে দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলছে। এ নিয়ে স্থানীয় পর্যায়ে কয়েকবার বসে সর্বশেষ আগামি বুধবার নিষ্পত্তির তারিখ ছিল। কিন্তু বিচার চলাকালীন সময়ে তরিক উল্লাহর ঘুমন্ত ছেলে আব্দুল্লাহকে ডেকে নিয়ে আব্দুল হকের ছেলে কতুব উদ্দিন মারধোর করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসে। সে বর্তমানে ওসমানী মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছে। আমরা এ বিষয়ে নিয়ে স্থানীয় পর্যায়ে বসব।

এ ব্যাপারে স্কুল ছাত্র আব্দুল্লাহর মামা শাহাজাহান বলেন আমার বোনের ছেলেকে পরিকল্পিতভাবে ঘুম থেকে ফোন করে ডেকে নিয়ে চুর সাজিয়ে হত্যার উদ্দেশে মারপিট করা হয়েছে। আমরা এ ব্যপারে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

শেয়ার করুন
  •  
  • 78
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত