মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
গোয়াইনঘাট ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের শতভাগ সফলতা

গোয়াইনঘাট ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের শতভাগ সফলতা

গোয়াইনঘাট থেকে নিজস্ব সংবাদদাতা:: এবারের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় শতভাগ সফলতার স্বাক্ষর রেখেছে সিলেটের গোয়াইনঘাট ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

চলতি বছর ২০২০ সালের অনুষ্ঠিত এস.এস.সি পরীক্ষায় ১ম বারের মতো অংশ নিয়েই ২৭ জন এস.এস.সি পরীক্ষার্থী অংশগ্রহণ করে ২৭ জনই উত্তীর্ণ হয়েছে। তামান্না আক্তার শিল্পী নামের একজন শিক্ষার্থী এ+ প্লাস পেয়ে উর্ত্তীণ হয়েছে। এছাড়াও অ ১২, অ-৮, ই-৫, ঈ ১সহ সকল শিক্ষার্থীরা কৃতকার্য্য হয়। ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সুলেমান উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে কথা হলে উক্ত বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমের সাথে অতোপ্রতোভাবে জড়িত গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক জানান,গোয়াইনঘাটের নারী শিক্ষার জাগরণ হিসাবে চলমান ইমরান আহমদ বালিকা বিদ্যালয়টির সফলতায় আমরা অত্যান্ত খুশি। সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির প্রতিও কৃতজ্ঞতাসহ অভিবাদন যে,গোয়াইনঘাট বাসীর এই নারী শিক্ষা ক্ষেত্রে তিনি অক্লান্ত পরিশ্রম করে উক্ত বিদ্যাপিঠটি আমাদের উপহার দিয়েছেন।

এদিকে প্রথম ব্যাচেই শতভাগ সফলতাসহ এস.এস.সি পরীক্ষায় গৌরব উজ্জ্বল ভূমিকা পালন করায় গোয়াইনঘাটের ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ের উত্তীর্ণ শিক্ষার্থী শিক্ষক এবং বিদ্যালয়ের সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।২০১৫ সালে স্থাপিত নারী শিক্ষার একমাত্র মাধ্যমিক এ বিদ্যাপিঠটি ২০১৬ সাল থেকে শিক্ষা কার্যক্রম শুরু হয়।

সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির নিজ নামে উক্ত বিদ্যাপিঠটি এলাকার নারী শিক্ষার অগ্রগতি হিসাবে যাত্রা শুরু করে সফলতার সাথে তাদের শিক্ষা কার্যক্রম চালিয়ে নিয়ে যাচ্ছে। ৩১ মে প্রথম ব্যাচের সফলতার গল্প দিয়ে রচিত হলো উক্ত বালিকা বিদ্যালয়টির আগামীর গৌরবগাথা।

শেয়ার করুন
  •  
  • 51
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত