মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:০৫ অপরাহ্ন২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

২৪শে রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
ঘাম ঝরানো কাজের মাধ্যমে সংগঠনকে টেকসই করতে হবে-সিলেট জেলা ছাত্র জমিয়ত

ঘাম ঝরানো কাজের মাধ্যমে সংগঠনকে টেকসই করতে হবে-সিলেট জেলা ছাত্র জমিয়ত

সিলেটের বার্তা ডেস্ক:: ঘাম ঝরানো কাজের মাধ্যমে সংগঠনকে টেকসই করতে হবে উল্লেখ করে সিলেট জেলা ছাত্র জমিয়তের নেতৃবৃন্দ বলেছেন-শতাব্দীর প্রাচীণতম রাজনৈতিক কাফেলা জমিয়তের কাজকে বাংলাদেশের আমজনতার দোরগোড়ায় পৌঁছে দিতে হলে সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে হবে।

এর জন্য সময়, অর্থ ও ঘাম ব্যয় করতে হবে। মৌলিক কাজে গুরুত্ব দিতে হবে।

ছাত্র জমিয়ত সিলেট জেলার পূর্ব ঘোষণা অনুযায়ী গত শনিবার (৪জুলাই) রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত অনলাইনে সিলেট জেলা ছাত্র জমিয়তের সাধারণ ৫ম ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয়।

শাখা সভাপতি হাফিয মাওলানা ফরহাদ আহমাদ এর সভাপতিত্ব ও শাখা সেক্রেটারী লুকমান হাকিম পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।

দীর্ঘ ২ ঘণ্টার গুরুত্বপূর্ণ মিটিংয়ে উপজেলা ছাত্র জমিয়তের কর্মতৎপরতা, মেয়াদুত্তীর্ণ ইউনিয়ন কমিটি গঠন, সদস্য বাড়ানো, দাওয়াতি কাজ, মাসিক এয়ানত আদায়, সুধীজন বাড়ানো, সাহায্য সহযোগিতা করা, বর্তমান পরিস্থিতিতে বলা ও লেখা, পোস্ট বা কমেন্ট, অনলাইনে দারস-প্রশিক্ষণ, রচনা প্রতিযোগিতা নিয়ে গঠনমূলক আলোচনা হয়। সৃজনশীল এবং উন্নয়নমুখি অনেক সিদ্ধান্ত হয়।

সভাপতি ফরহাদ আহমাদ তার বক্তব্যে বলেন, সংগঠনকে এগিয়ে নিতে হলে সকলের সম্মিলিত সার্বিক প্রচেষ্টা জরুরি। সংগঠনকে সময়, অর্থ, চিন্তা ও সম্ভাব্য সবকিছু দিয়ে সহযোগিতা করতে হবে।

সংগঠনের মৌলিক কাজ ৩টি।
১. নিয়মিত বৈঠক।
২. প্রশিক্ষণ।
৩. সদস্য বাড়ানো। বর্তমান পরিবেশে নিয়মিত বৈঠক সম্ভব না হলেও প্রশিক্ষণ ও দাওয়াতের বিষয়কে আমরা গুরুত্ব দিয়ে কাজ এগিয়ে নিতে পারি।

যেকোনো পরিস্থিতি মূল্যায়নের বিষয়ে আমরা ছাত্ররা কেন্দ্রীয় ছাত্রসংগঠনের নির্দেশনা ফলো করবো এবং মুরব্বী সংগঠনের দিকনির্দেশনা মত চলবো।

গৃহীত সিদ্ধান্তাবলি শাখাসমূহে যাবে এবং এর চর্চা দ্রুততম সময়ে শাখাসমূহে শুরু হবে, ইনশাআল্লাহ।

সভাপতি-সেক্রেটারিসহ উপস্থিত ছিলেন-সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ খান, বিয়ানীবাজার।
সহ- সভাপতি মাসুম আহমদ, বিশ্বনাথ। যুগ্ম-সম্পাদক ইয়াহয়া হামিদ গোলাপগঞ্জ।

সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, জকিগঞ্জ।

প্রশিক্ষণ সম্পাদক মাসরুর আহমদ, বিয়ানীবাজার। অর্থ সম্পাদক, আমীনুল ইসলাম, সদর। কলেজ-ভার্সিটি বিষয়ক সম্পাদক সালাহ উদ্দীন। সেক্রেটারী কানাইঘাট উপজেলা ছাত্র জমিয়ত। পাঠাগার সম্পাদক আব্দুল ওয়াদুদ বাবর, সেক্রেটারি সদর ছাত্র জমিয়ত। সাহিত্য সম্পাদক আব্দুল আহাদ রাহিন, গোয়াইনঘাট।সমাজসেবা সম্পাদক আতীকুর রহমান সিদ্দীকী, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্র জমিয়ত। দফতর সম্পাদক মুশতাক আহমদ, ওসমানীনগর।

নির্বাহী সদস্য ওলিউর রহমান, সেক্রেটারি গোয়াইনঘাট উপজেলা ছাত্র জমিয়ত।

আব্বাস উদ্দীন, সেক্রেটারি কোম্পানীগঞ্জ উপজেলা (দক্ষিণ) ছাত্র জমিয়ত। ইমরান আহমদ, সেক্রেটারি বিশ্বনাথ উপজেলা ছাত্র জমিয়ত।

শেয়ার করুন
  •  
  • 279
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত