মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:১৩ অপরাহ্ন১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৭ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
জকিগঞ্জে যাত্রীবাহী বাস খাদে, হবিগঞ্জে চিকিৎসকসহ নিহত ২

জকিগঞ্জে যাত্রীবাহী বাস খাদে, হবিগঞ্জে চিকিৎসকসহ নিহত ২

সিলেটের জকিগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে যাওয়ার ঘটনা ঘটলেও কোনো হতাহতের খবর পাওয়া যায় নি। এদিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় চিকিৎসকসহ মারা গেছেন দুই জন।

শুক্রবার পৃথক পৃথক এই দু’টি ঘটনা ঘটে।

শুক্রবার সকাল ১০ টায় সিলেট জ ১১-০২৯৪ নাম্বারে মা এন্টারপ্রাইজ বাসগাড়ী জকিগঞ্জ থেকে সিলেটের উদ্দেশ্য যাত্রা শুরু করে। পথিমধ্যে কানাইঘাট উপজেলার কটালপুরে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে বড় ধরনের কোন ক্ষয়ক্ষতি না হলেও কয়েকজন যাত্রী কিছুটা আহত হয়েছেন। আহতদেরকে স্থানীয়দের সহায়তায় চিকিৎসার জন্য নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে।

যাত্রীদের সাথে কথা বলে জানা গেছে, তাদের ধারণা নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনার শিকার হয়েছে বাসটি। তবে যাত্রা শুরুর আগে গাড়ির সক্ষমতা পরীক্ষা করে গাড়ি চালানো উচিত। অনেক সময় গাড়ীর সক্ষমতা পরীক্ষা ছাড়াই গাড়ী চালানোর কারণে এমন দুর্ঘটনার আশঙ্কা থাকে বলে একাধিকজন জানিয়েছেন।

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার কলিমনগরে পিকআপ ভ্যান-সিএনজি অটোরিকশা ও টমটম ইজিবাইকের ত্রিমূখি সংঘর্ষে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

গুরুত্বর অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক মাধবপুর উপজেলার ছাতিয়াইন গ্রামের চন্দন চন্দ্র পোদ্দারের ছেলে দিপংকর পোদ্দার ও ময়মনসিংহের গফুরগাঁও উপজেলার শ্রীপান গ্রামের সফির উদ্দিনের ছেলে জুলহাস উদ্দিন।

বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব জানান, শায়েস্তাগঞ্জ থেকে একটি সিএনজি অটোরিকশা ও টমটম ইজিবাইক হবিগঞ্জ যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসার একটি পিকআপরে সঙ্গে সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে। সেখানে নিহত দুজনের সুরতহাল রিপোর্ট তৈরী করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

শেয়ার করুন
  •  
  • 7
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত