মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:০০ অপরাহ্ন৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

৩০শে শাবান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
জনতার কামরানকে স্মরণ করলেন সিলেটের পৌরসভা, সিটির সাবেক সহকর্মীরা

জনতার কামরানকে স্মরণ করলেন সিলেটের পৌরসভা, সিটির সাবেক সহকর্মীরা

সিলেটের বার্তা ডেস্ক:: সদ্য প্রয়াত জনতার বদর উদ্দিন আহমদ কামরানকে স্মরণ করলেন সিলেটের পৌরসভা, সিটি করপােরেশনের সাবেক সহকর্মীরা।

সিলেট পৌরসভার সাবেক চেয়ারম্যান এবং সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরান স্মরণে আলোচনা সভা, কোরআনে খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ জুন) বাদ আসর নগরীর ভাতালিয়ায় সাবেক কাউন্সিলর আব্দুল কাইয়ুম জালালী পংকীর কার্যালয় এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সিলেট পৌরসভার সাবেক কমিশনারবৃন্দ ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র এবং কাউন্সিলররা এই সভা, কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

সিলেট পৌরসভার সাবেক কমিশনার ও ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে ও সাবেক কমিশনার হুমায়ুন কবির শাহীনের পরিচালনায় সভায় বক্তারা বলেন, কামরান ছিলেন প্রকৃত অর্থে গণমানুষের নেতা ও একজন সাদামনের রাজনীতিবিদ। একজন ভালো মানুষ হিসেবে তার গ্রহণযোগ্যতা সিলেটের সর্বমহলে সমাদৃত। এ অকৃত্রিম মানবপ্রেমিক ইহলোক ছেড়ে চলে যাওয়ায় দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি সাধিত হলো। যা কখনো সহজে পূরণ হওয়ার নয়।

বক্তারা বলেন, তিনি ছিলেন সিলেটের মাটি ও মানুষের প্রিয় নেতা ও অভিভাবক। তিনি সিলেটের মানুষের সুখে-দুঃখে সবার আগে থাকতেন। তিনি সব সময় দরিদ্র মানুষের সমস্যা নিয়ে এগিয়ে আসতেন। সভায় বক্তারা বদর উদ্দিন আহমদ কামরানের নামে সিলেট নগরীর যে কোন স্থানকে কামরানের নামে নামকরণ করার দাবি জানান। দোয়া মাহফিলে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক কাউন্সিলর বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সাবেক কমিশনার আজহার উদ্দিন জাহাঙ্গীর, সাবেক কমিশনার মো. কামাল মিয়া, সাবেক কাউন্সিলর আবু নসর নকুল, সাবেক কাউন্সিলর সাজ্জাদুর রহমান সুজ্জাদ, সাবেক কাউন্সিলর মুজিবুর রহমান শওকত, সাবেক কাউন্সিলর হাজী ফারুক আহমদ, সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস প্রমুখ।

শেয়ার করুন
  •  
  • 76
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত