মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১১:১৬ অপরাহ্ন১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৭ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
জমকালো আয়োজনে সিলেটে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জমকালো আয়োজনে সিলেটে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সিলেটের বার্তা ডেস্ক:: জমকালো আয়োজনে সিলেটে পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী।

আজ বুধবার (১১ নভেম্বর) সিলেট জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেন, যুবলীগ সব সময় দেশ ও জাতির কল্যাণে কাজ করে। যুবদের ঐক্যবদ্ধ করে আলোকিত ভবিষ্যৎ গঠনে যুবলীগের নেতাকর্মীরা কাজ করছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতত্বে আজকের যুবলীগ আগামীর সোনার বাংলা গঠন করবে।

সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে এবং জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় সভায় তিনি বক্তব্যের শুরুতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা এ উপমহাদেশের হাজার যুব নেতা সৃষ্টির কারিগর ফজলুল হক মনিকে শ্রদ্ধাভরে স্মরণ করে। ১৫ আগষ্ট নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করেন।

শফিক বলেন, যুবলীগ সেই সংগঠন, যারা অপশক্তির বিরুদ্ধে দৃষ্টান্ত স্থাপন করে জঙ্গিবাদ নিরসনে কাজ করে। যুবলীগ মানেই শেখ হাসিনা। আজ সারা দেশে শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাস দমন অভিযান, দুর্নীতি দমন অভিযান চালাচ্ছে যুবলীগ। সেই শুদ্ধি পরিচ্ছন্নতার মধ্য দিয়ে, রাজনৈতিক অঙ্গনকে সচেতন করার মধ্য দিয়ে এক অগ্রগামী উদ্যোমী সংগঠন হলো আজকের বাংলাদেশ আওয়ামী যুবলীগ। সকল অপশক্তি নিরসনে যুবলীগকে আগামীতে আরো শক্তিশালী হতে হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, যুবলীগের নেতাকর্মীরা সময়ের তুলনায় অগ্রগামী। সাহসী, কুশলী, স্মার্ট। সিদ্ধান্ত নিতে পারঙ্গম। তারা পরাজয়কে মেনে নেয় না। যতই কঠিন হোক সবকিছু মোকাবেলা করে এগিয়ে যায়, বিজয় ছিনিয়ে আনে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সুপারম্যানের প্রয়োজন। আর সেই সুপারম্যান হলেন যুবলীগের নেতাকর্মীরা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এড. লুৎফুর রহমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান।

বিশেষ বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি।

শেয়ার করুন
  •  
  • 38
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত