মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
জাফলংয়ে ডিবির হাতে ভারতীয় চকোলেট ও বিস্কুটের চালান আটক

জাফলংয়ে ডিবির হাতে ভারতীয় চকোলেট ও বিস্কুটের চালান আটক

জাফলংয়ে ডিবির হাতে ভারতীয় চকোলেট ও বিস্কুটের চালান আটক

সীমান্তবর্তী এলাকা গোয়াইনঘাটের জাফলং থেকে ভারতীয় চকোলেট ও বিস্কুটের চালান আটক করেছে সিলেট জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (১০ জুন) সিলেট জেলা পুলিশের মিডিয়া শাখা এ তথ্য নিশ্চিত করেছে।

এরআগে বুধবার দিবাগত রাত ২টার দিকে গোয়াইনঘাটের জাফলংয়ের মোহাম্মদপুর এলাকায় চোরাচালান পন্য মজুদ করা একটি গোডাউনে অভিযান চালিয়ে এসব ভারতীয় বিস্কুট ও চকলেট উদ্ধার করা হয়।

জেলা পুলিশ জানায়, পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম নির্দেশে সীমান্ত এলাকায় চোরাচালান বিরোধী অভিযানের অংশ হিসেবে জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ সাইফুল আলমের নেতৃত্বে বুধবার দিবাগত রাত ২টার দিকে ওই এলাকায় চোরাচালন পন্য মজুদ করা একটি গোডাউনে অভিযান চালায়। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যায়। পরে গোডাউনে তল্লাশি করে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে আনা ৯৩ কার্টন ভারতীয় অরিও বিস্কুট এবং সাফারি চকলেট উদ্ধার করে জব্দ করে। উদ্ধারকৃত পন্যের আনুমানিক বাজার মূল্য দুই লাখ টাকা।

এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর এসআই আবুল হোসেন বাদী হয়ে পলাতক আসামীদের বিরুদ্ধে গোয়াইনঘাট থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে।

এ প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো.লুৎফর রহমান জানান, পুলিশ সুপার মহোদয়রে নির্দেশে সীমান্ত এলাকায় চোরাচালান বন্ধ করতে ডিবি সহ থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় গত রাতে জাফলং অভিযান চালিয়ে অবৈধভাবে চোরাচালনের মাধ্যমে মজুদ করা বিপুল পরিমান ভারতীয় বিস্কুট-চকলেট উদ্ধার করেছে।

এ ঘটনায় জড়িত পলাতক আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত