বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৩৪ অপরাহ্ন১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১১ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
তৃতীয়বারের মতো জেলার শ্রেষ্ট ওসি গোয়াইনঘাটের আব্দুল আহাদ

তৃতীয়বারের মতো জেলার শ্রেষ্ট ওসি গোয়াইনঘাটের আব্দুল আহাদ

গোয়াইনঘাট থেকে নিজস্ব সংবাদদাতা:: তৃতীয়বারের মতো সিলেট জেলার শ্রেষ্ট ওসি নির্বাচিত হয়েছেন গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল আহাদ।

গতকাল মঙ্গলবার (১৭ নভেম্বর) পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম)এর সভাপতিত্বে সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

এছাড়া বিভিন্ন মামলা তদন্ত ও অপরাধী গ্রেফতারে ভূমিকা পালন করায় গোয়াইনঘাট থানার এস,আই মতিউর রহমান, মাদক উদ্ধারে বিশেষ অবদানের জন্য এ,এস,আই সুফিয়ান মিয়া, এবং ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতারের জন্যে এ,এস,আই সালাহ উদ্দিন,এ,এস,আই,মশিউর রহমান ও এ,এস,আই রাজীব রায়কে বিশেষ পুরষ্কারে ভূষিত করা হয়।

সভায় অক্টোবর ২০২০ ইং মাসে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদকে সকল ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত করে পুরস্কার তুলে দেয়া হয় । এছাড়া বিভিন্ন মামলা তদন্তে সফলতার জন্য গোয়াইনঘাট থানার এসআই মতিউর রহমানকে, মাদক উদ্ধারে বিশেষ অবদানের জন্য এএসআই সুফিয়ান এবং ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতারের জন্যে এএসআই সালাহ উদ্দিন, মশিউর রহমান ও রাজীব রায়কে বিশেষ পুরষ্কারে ভূষিত করা হয়।

সকল ক্যাটাগরীতে জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ মনোনীত হওয়ার প্রতিক্রিয়া জানতে চাইলে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ বলেন,সিলেট পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএমের সার্বিক দিক নির্দেশনা, তথ্যাবদানে জনগণের নিরাপত্তা ও সহযোগিতায় আমার উপর অর্পিত দায়িত্ব পালনে কাজ করে যাচ্ছি। টানা তৃতীয় বার জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ হওয়ার সফলতায় আমার টিম গোয়াইনঘাট থানার প্রতিটি নিরলস পরিশ্রম আর সহযোগিতা ও আন্তরিকতার ফসল এ অর্জন। মাদক, চোরাচালান,চুরি ডাকাতিরোধসহ অপরাধমুক্ত গোয়াইনঘাট থানা এলাকা গঠনে আমার চলমান কার্যক্রম ও সব ধরনের অপরাধ দমনে টিম গোয়াইনঘাট থানার জিরো ট্রলারেন্সনীতি অব্যাহত থাকবে।

শেয়ার করুন
  •  
  • 53
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত