শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৪ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
দাবি না মানলে কঠোর কর্মসচী: সিএনজি মালিক শ্রমিক ঐক্য পরিষদ

দাবি না মানলে কঠোর কর্মসচী: সিএনজি মালিক শ্রমিক ঐক্য পরিষদ

আগামী বুধবার (২৩ ডিসেম্বর) এর আগে দাবি না মানলে কঠোর কর্মসূচীর ডাক দেয়া হবে বলে জানিয়েছে সিলেট জেলা সিএনজি মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

আজ সোমবার (২১ ডিসেম্বর) ৪৮ ঘন্টা ধর্মঘটের প্রথম দিনে সকাল ১১টায় সিলেট-ঢাকা মহাসড়কের প্রতিবাদ সভায় এ কথা বলেন ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

সিলেট জেলা সিএনজি অটোরিকশা, অটো টেম্পু, টেক্সি, টেক্সিকার মালিক সমিতি’র সভাপতি শাহ মোঃ দিলওয়ার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন এর পরিচালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন সিলেট জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ জাকারিয়া আহমদ।

তিনি তার বক্তব্যে বলেন, সিলেট জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়ন সংগঠনটিতে প্রায় ৫০ হাজার শ্রমিক রয়েছেন। মেট্রোসিটির আওতাধীন মহাসড়কগুলোতে গাড়ি চালানোর অনুমতি চায় সিলেট জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়ন। ৬দফা দাবী আদায় না হলে আগামী ২৩ ডিসেম্বর শেষে সিলেট মহাসড়কে অবস্থান কর্মসূচি পালন করবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।

সিলেট জেলা সিএনজি অটোরিকশা, অটো টেম্পু, টেক্সি, টেক্সিকার মালিক সমিতি’র সভাপতি শাহ মোঃ দিলওয়ার বলেন, সরকারের টেক্স, ভ্যাট দেয়া সত্বেও সিএনজি মালিকরা তাদের কাঙ্খিত সেবা গ্রহণ থেকে বিরত রয়েছেন। সিএনজি মালিক শ্রমিক ঐক্য পরিষদের ধর্মঘটে সর্বস্তরের মানুষের সর্মথন রয়েছে। আগামী ২৩ তারিখের ভিতরে আমাদের দাবী বাস্তবায়ন না হলে আরো কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবেন বলে তিনি জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা সিএনজি অটোরিকশা অটো টেম্পু, টেক্সি, টেক্সিকার মালিক সমিতি’র পক্ষে বুলবুল আহমদ, বেলাল আহমদ, এহসানুল হক সানু, আনছার আলী, ইউসুফ আলী। সিলেট জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের পক্ষে কার্যকরী কমিটির প্রচার সম্পাদক মোহাম্মদ আলী, কল্যাণ সম্পাদক আব্দুল মান্নান, সদস্য আলতাব আহমদ চৌধুরী, সুজন আহমদ, রাজা আহমদ রাজা, এম বরকত আলী, মোস্তাক আহমদ, লিটন আহমদ, আবুল খানসহ মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন
  •  
  • 50
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত