মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:১৫ পূর্বাহ্ন১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৭ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
দুর্যোগ-দুর্বিপাকে রেড ক্রিসেন্ট অসহায়দের পাশে-আব্দুর রহমান জামিল

দুর্যোগ-দুর্বিপাকে রেড ক্রিসেন্ট অসহায়দের পাশে-আব্দুর রহমান জামিল

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারি মো. আব্দুর রহমান জামিল বলেছেন-দেশে যখনই কোন দুর্যোগ-দুর্বিপাক সৃষ্টি হয়েছে। তখনই রেড ক্রিসেন্ট অসহায় ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়িয়েছে।

এরই ধারাবাহিকতায় বালাগঞ্জে এসেছে সহায়তা নিয়ে।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট ও সদর দপ্তরের উদ্যোগে এবং হংকং রেডক্রস এর সহায়তায় বিশ্বনাথ উপজেলায় ২০২০ সালে বন্যায় ক্ষতিগ্রস্থ ৩০০ পরিবারের মধ্যে খাদ্য ও হাইজিন পার্সেল বিতরণ করা হয়।
২৩ ডিসেম্বর বুধবার বিশ্বনাথ উপজেলা পরিষদ প্রাঙ্গনে ৩’শ পরিবারের মধ্যে সাড়ে ৭ হাজার কেজি খাদ্যসামগ্রী ও ১৩টি উপকরণের হাইজিন পার্সেল বিতরণ করা হয়। রেড ক্রিসেন্টের আজীবন সদস্য সেলিম আহমদ সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিঁয়া।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল।
সাবেক যুব প্রধান মো. নাজিম খাঁনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য সাইফুর রহমান খোকন ও শোয়েব আহমদ, উপ-পরিচালক আব্দুস সালাম, আজীবন সদস্য সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল,সিরাজুল ইসলাম, জাতীয় সদর দপ্তরের প্রতিনিধি মাহবুবুর রহমান মিলন ও রাব্বি ইসলাম, সমাজসেবী মো: কিনু মিয়াঁ, উপ যুব প্রধান সুমা আক্তার, বিভাগীয় প্রধান রিনা বেগম, বিভাগীয় উপ প্রধান সুমেল চৌধুরী, লাবিব ইয়াসির, যুব সদস্য মোস্তফা আহমেদ, মাজহার, সুমিত, মালা ও মিলি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এস এম নুনু মিঁয়া বলেন, বিজয়ের মাসে আমাদের আরেকটি বিজয় পদ্মাসেতু। পুরো বিশ্ব অবাক বিস্ময়ে বাংলাদেশের গৌরবজনক প্রতিটি পদক্ষেপ দেখছে আর প্রধানমন্ত্রীর নেতৃত্বগুণের প্রশংসা করছে।

প্রধান বক্তার বক্তব্যে রেডক্রিসেন্ট সিলেট ইউনিটের সাধারন সম্পাদক আব্দুর রহমান জামিল বলেন, রেডক্রিসেন্ট প্রতিষ্টা সংলগ্ন থেকে যুদ্ধসহ বিভিন্ন দূর্য়োগে ক্ষতিগ্রস্ত মানুষের জন্য কাজ করে আসছে রেডক্রিসেন্ট যে কোন দূর্যোগে আপনাদের পাশে থাকবে সবসময়। উল্লেখ্য আগামী ২৪ ডিসেম্বর জৈন্তাপুর ও ২৫ ডিসেম্বর কোম্পানীগঞ্জ মিলিয়ে মোট ১০০০ পরিবারকে খাদ্যসামগ্রী ও হাইজিন পার্সেল বিতরণ করা হবে।

শেয়ার করুন
  •  
  • 71
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত