রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৬:১৭ অপরাহ্ন২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

২৮শে শাবান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
নগরবাসীর সুরক্ষায় অ্যাকশনমুখী মেয়র আরিফ

নগরবাসীর সুরক্ষায় অ্যাকশনমুখী মেয়র আরিফ

নগরবাসীর সুরক্ষায় অ্যাকশনমুখী মেয়র আরিফ

সিলেটের বার্তা ডেস্ক:: মহামারী করোনাভাইরাসের ছোঁবল থেকে নগরবাসীর সুরক্ষা নিশ্চিত করতে অ্যাকশনমুখী হয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যদের সাথে নিয়ে আজ ৯ জুন, মঙ্গলবার দুপুরে তিনি নগরীর বিভিন্ন মার্কেটে অভিযান চালান।
এসময় ফুটপাত ও রাস্তার একাংশ দখল করে বসা ব্যবসায়ীদের উচ্ছেদ করেন। ভাসমান ব্যবসায়ীদের মালামাল জব্দ করা হয়।

সেই সঙ্গে নগরীর হাসান মার্কেট, মিউনিসিপ্যাল মার্কেট সহ বিভিন্ন মার্কেট ঘুরে ব্যবসায়ীদের এক ঘন্টা সময় দিয়ে ব্যবসা প্রতিষ্ঠান এক সপ্তাহের জন্য বন্ধ রাখতে ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানান। এসময় নগরীর হাসান মার্কেটে কেনাকাটা করতে আসা লোকজনকে দ্রুত বাসা-বাড়িতে ফিরে যাওয়ার জন্য অনুরোধ করেন। বলেন, বেঁচে থাকলে কেনাকাটা করতে পারবেন।

অভিযানকালে মেয়র বলেন, নগরীর রাস্তা-ফুটপাতে কোনো ব্যবসা করতে দেওয়া হবে না। প্রয়োজনে ৫০দিন মাঠে থাকব।নগরবাসীকে সুরক্ষিত রাখতে যে কোনো ধরণের কঠোর পদক্ষেপ নেয়া হবে। কাউকে ছাড় দেয়া হবে না।

তিনি করোনা পরিস্থিতিতে প্রতিদিন এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মেয়র।

তিনি অভিযানে সর্বাত্নক সহযোগিতার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এসময় মেয়র আরিফুল হক চৌধুরী সিলেটের সাধারণ মানুষের করোনা চিকিৎসার জন্য সিলেট বিভাগে ৫০০শয্যার একটি করোনা হাসপাতাল বরাদ্দ দেয়ার জন্য সরকারের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, এক্ষেত্রে যেকোনো সহযোগিতায় সিলেট সিটি করপোরেশন সরকারের পাশে থাকবে।

তিনি বলেন, আজ থেকে প্রাইভেট ক্লিনিক, হাসাপাতালে চিকিৎসাসেবা শুরু হবে। কিন্তু প্রাইভেট হাসপাতালে চিকিৎসা ব্যয় সাধারণ মানুষের পক্ষে মেটানো সম্ভব হয়।এজন্য সাধারণ দরিদ্র মানুষের জন্য আলাদা একটি করোনা হাসপাতাল বরাদ্দ প্রয়োজন।

ফুটপাতে অভিযানকালে নগরীর সড়কে গণপরিবহণে স্বাস্থ্যবিধি না মেনে যাতায়াতকারী যাত্রীদের নামিয়ে দেন। তিনি পরিবহণ চালকদের সতর্ক করেন।

শেয়ার করুন
  •  
  • 143
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত