শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৫ অপরাহ্ন১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৪ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
নাতনীদের নিয়ে খুশ মেজাজে কাটছে তাঁর দিন, ফেসবুকে ছড়ানো তথ্য ভিত্তিহীন

নাতনীদের নিয়ে খুশ মেজাজে কাটছে তাঁর দিন, ফেসবুকে ছড়ানো তথ্য ভিত্তিহীন

নিজস্ব প্রতিবেদক:: ঢাকার বনানীর বাসায় নাতনীদের নিয়ে খুশমেজাজে কাটছে তাঁর দিন। নাতনীদের নিয়ে খেলাধুলা, গল্পে মেতে উঠছেন তিনি। এককথায় নাতনীদের ঘীরেই এখন তার জীবন।

ভাল আছেন। কুশলেই আছেন। আরামদায়ক জীবন যাপিত হচ্ছে তাঁর।

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও তাঁর পরিবারকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া তথ্য সঠিক নয় বলে সাবেক মন্ত্রীর পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। আবুল মাল আবদুল মুহিতের ব্যক্তিগত সহকারী কিশোর ভট্টাচার্য জনি বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবেক অর্থমন্ত্রীর পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে- ‘সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবেক অর্থমন্ত্রী এবং সিলেট-১ আসনের সাবেক সংসদ সদস্য আবুল মাল আবদুল মুহিত এবং তাঁর পরিবারের ব্যাপারে একটি তথাকথিত সংবাদ প্রচার করা হয়েছে যেটি সম্পূর্ণ ভিত্তিহীন ও মিথ্যা।

জাতীয় দুর্যোগের এই কঠিন সময়ে অসাধু উদ্দেশ্যে এক বা একাধিক স্বার্থান্নেষী এবং কুরুচিপূ্র্ণ মহল আবুল মাল আবদুল মুহিতের মতো একজন অত্যন্ত সম্মানীয় ব্যক্তি ও তাঁর পরিবারের সুনাম নষ্ট করার অপচেষ্টায় কেন লিপ্ত হয়েছে, এটা আমাদের বোধগম্য নয়।

আবুল মাল আবদুল মুহিত একাধারে একজন মুক্তিযোদ্ধা, একজন রাজনিতিবিদ এবং একজন স্বনামধন্য বুদ্ধিজীবি, যিনি তাঁর সমগ্র জীবন দেশ এবং দেশের মানুষের কল্যাণে উৎসর্গ করেছেন। তার ছেলে সাহেদ মুহিত এবং তার পরিবারও দেশের প্রতি আত্মনিবেদনের একই শিক্ষায় উদ্বুদ্ধ এবং সিলেট ও গোটা বাংলাদেশে তাদের যথেষ্ট সুনাম রয়েছে। বিগত দুই দশক ধরে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পর্যায়ের এবং সিলেটের অতি বিশিষ্ট ও বিদগ্ধ নেতা হিসেবে সর্বজনপরিচিত।

তিনি বাংলাদেশের অন্যতম সফল দীর্ঘকালীন অর্থমন্ত্রী, বাংলাদেশের ঈর্ষণীয় ও দেশ-বিদেশে প্রশংসিত। বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে যার উল্লেখযোগ্য অবদান রয়েছে। গত ২০০১ সাল থেকে সাহেদ মুহিত সর্বতোভাবে তার বাবা মুহিতের পাশেই রয়েছেন এবং তাঁকে পারিবারিক, রাজনৈতিক এবং অন্যান্য সকল ব্যাপারে সহায়তা করেছেন। এছাড়া বাবার নির্বাচনী এলাকা সিলেট-১ আসনের এলাকাবাসীর পাশে সাহেদ মুহিত সবসময় ছিলেন, আছেন ও থাকবেন।’

শেয়ার করুন
  •  
  • 897
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত