শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৬:১১ অপরাহ্ন৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

৪ঠা রমজান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
নাদির খান স্মরণে ইউকে জমিয়তের দোয়া মাহফিল

নাদির খান স্মরণে ইউকে জমিয়তের দোয়া মাহফিল

প্রবাস বার্তা:: জমিয়তের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য, সিলেট নগরীর প্রবীণ মুরব্বি, বিশিষ্ট সমাজসেবি ও শিক্ষানুরাগী      আলহাজ্ব নাদির খান সাহেবের (রাহ:) স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে ইউকে জমিয়ত।

সভায় মাওলানা আব্দুর রব ইউসুফী সাহেবের সুস্থতা কামনা করে এবং যুব জমিয়ত বাংলাদেশের সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরীর আম্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া।

জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের উদ্যোগে, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের উপদেষ্টা, সিলসিলায়ে মাদানী রাহমাতুল্লাহি আলাইহির ভালোবাসায় সিক্ত মহান ব্যক্তিত্ব আলহাজ্ব নাদির খান সাহেব রাহমাতুল্লাহি আলাইহি স্মরণে লন্ডনের মাদরাসাতুন নুর এ গুরুত্বপূর্ণ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইউকে জমিয়তের সভাপতি মাওলানা শুয়াইব আহমদের সভাপতিত্বে  স্বারগর্ভ বক্তব্য রাখেন ইউকে জমিয়তের সিনিয়র সহ-সভাপতি ও জামেয়াতুল খাইর আল ইসলামিয়া সিলেট এর প্রতিষ্ঠাতা প্রধান পরিচালক মাওলানা মুফতি আবদুল মুনতাকিম।

ইউকে জমিয়তের জেনারেল সেক্রেটারি মাওলানা সৈয়দ তামীম আহমদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের উপদেষ্টা আলহাজ্ব শামসুজ্জামান চৌধরী, মাস্টার সৈয়দ ফররুখ আহমদ, বাংলাদেশের সাবেক প্রেসিডেন্টের উপদেষ্টা মোখলিছুর রহমান চৌধরী, গুলজার আহমদ, আলহাজ্ব নাদির খানের ছেলে মুশতাক খান, জুবায়ের আহমদ চৌধরী, ইউকে জমিয়তের ট্রেজারার ও লন্ডন মহানগর শাখার সভাপতি হাফিজ হুসাইন আহমদ বিশ্বনাথী, জয়েন্ট সেক্রেটারী ও লন্ডন মহানগর শাখার সেক্রেটারি মাওলানা শামসুল আলম ক্বিয়ামপূরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক হাফীজ জিয়াউদ্দীন, তাফসিরুল কোরআন বিষয়ক সম্পাদক হাফিজ মাওলানা মুশতাক আহমদ, যুব বিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ রিয়াজ আহমদ, প্রচার সম্পাদক মাওলানা নাজমুল হাসান, সহকারী অফিস সম্পাদক সৈয়দ শুয়াইব আহমদ, সদস্য হাফিজ মিফতাউর রহমান, আলি আহমদ, সৈয়দ শিব্বির আহমদ, আওলাদ হুসেন, আরো বক্তব্য রাখেন ইউকে জমিয়তের গুরুত্বপূর্ণ দায়িত্বশীল নেতৃবৃন্দ ও কমিউনিটি ব্যক্তিরা।

সভায় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ সভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী সাহেবের সুস্থতা কামনা করে এবং যুব জমিয়ত বাংলাদেশের সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরীর আম্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন মাওলানা মুফতি আবদুল মুনতাকিম সাহেব।

শেয়ার করুন
  •  
  • 199
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত