বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ১২:৫৩ পূর্বাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
নেইমারকে বার্সেলোনার ৬৪ কোটি টাকা ফেরত দেয়ার নির্দেশ

নেইমারকে বার্সেলোনার ৬৪ কোটি টাকা ফেরত দেয়ার নির্দেশ

খেলাধুলা বার্তা:: বার্সেলোনা ক্লাবের কাছ থেকে নেওয়া অগ্রিম ৬৪ কোটি টাকা ফেরত দিতে নেইমারকে নির্দেশ দিয়েছেন আদালত।

ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমার ডি সিলভা জুনিয়র বার্সেলোনার বিরুদ্ধে করা মামলায় হেরে গেলেন নেইমার।

উল্টো আদালত নেইমারকে নির্দেশ দিয়েছে তার সাবেক ক্লাব বার্সেলোনাকে ৬.৭ মিলিয়ন ইউরো (প্রায় ৬৪ কোটি টাকা) ফেরত দেয়ার জন্য। আজ টুইটবার্তায় বার্সেলোনা ক্লাবের পক্ষ থেকে এই তথ্য প্রকাশ করা হয়।

২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। ওই সময় তিনি বার্সার কাছে আগের বছর নতুন চুক্তিতে স্বাক্ষর করা বাবদ যে বোনাস দেয়ার কথা ছিল তা চেয়ে বসেন। এ নিয়ে বার্সার সঙ্গে বেশ গন্ডগোলও বেধে যায়। সাবেক ক্লাবের কাছে মোট ৪৩.৬ মিলিয়ন ইউরো বোনাস পাওনা দাবি করে আদালতে মামলাও ঠুকে দেন নেইমার।

কিন্তু এবার সব শুনানি শেষে আদালত রায় দিলো বার্সেলোনার পক্ষেই। উল্টো নেইমারকে ৬.৭ মিলিয়ন ইউরো জরিমানা দেয়ার নির্দেশ দিলো আদালত।

বার্সেলোনা ক্লাবের পক্ষ থেকে এ নিয়ে একটি বিবৃতিও প্রকাশ করা হয়। সেখানে লেখা হয়েছে, ‘নেইমারের সঙ্গে সর্বশেষ যে চুক্তি স্বাক্ষরিত হয়েছিল সে সময়কার বোনাস পেমেন্ট নিয়ে আদালতে যে মামলা চলমান ছিল, তার রায় প্রকাশ করা হয়েছে আজ। বার্সেলোনা সেই রায়ে খুব খুশি।’

বার্সা জানিয়েছে, ‘আদালতের রায়ে খেলোয়াড় নেইমারের৪৩.৬ মিলিয়নের দাবি পুরোপুরি ডিসমিস করে দিয়েছে। একই সঙ্গে এফসি বার্সেলোনা নিজেদের পক্ষে যে বক্তব্য দিয়েছে, আদালাত তার প্রায় পুরোটাই গ্রহণ করে নিয়েছে। যে কারণে নেইমারকে অবশ্যই এখন ৬.৭ মিলিয়ন ইউরো ফিরিয়ে দিতে হবে ক্লাবের একাউন্টে।’

নেইমারের প্রতিনিধি এ নিয়ে অবশ্য তাৎক্ষনিক কোনো প্রতিক্রিয়া জানায়নি। তবে, আদালতে চলমান এই মামলা সত্ত্বেও গত বছর বার্সেলোনা পূনরায় নেইমারকে পিএসজি থেকে কিনে আনার পরিকল্পনা এবং চেষ্টাও করেছিল। নেইমারও খুব আগ্রহী পুরনো ক্লাব বার্সায় যোগ দিতে। যে কারণে, নেইমার পিএসজির ট্রেনিং পর্যন্ত বন্ধ করে দিয়েছিলেন। কিন্তু আর্থিক বনিবনা না হওয়ায় সেটা শেষ পর্যন্ত সম্ভব হয়নি।

Last Updated on

শেয়ার করুন
  •  
  • 49
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

সিলেটের বার্তা পরিবারঃ

এম. এ কাদির-বালাগঞ্জ প্রতিনিধি

লিটন পাঠান-মাধবপুর প্রতিনিধি

 

©সিলেটের বার্তা ২৪ কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।