মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

২৪শে রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
পরিকল্পনামন্ত্রীর সুস্থতা কামনায় দরগায় দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরবাসীর দোয়া

পরিকল্পনামন্ত্রীর সুস্থতা কামনায় দরগায় দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরবাসীর দোয়া

প্রেসবার্তা:: সিলেটের হযরত শাহজালাল রহ. এর দরগাহ মাজার মসজিদে সুনামগঞ্জ-৩ আসনের সাংসদ ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের আশু রোগমুক্তি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৪ অক্টোবর) বুধবার বাদ আসর সিলেটে বসবাসরত জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাবাসীর উদ্যোগে ওই মিলাদ মাহফিল আয়োজন করা হয়।

সার্বিক তত্বাবধানে ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম ও সাংবাদিক মঞ্জুরুল আমিন দোয়েল।

মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম, দৈনিক জাগ্রত সিলেট পত্রিকার সম্পাদক শেখ মোর্শেদ, দরগাহ মহল­ার মুফতি কমর উদ্দিন কামু, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, সাংবাদিক মঞ্জুরুল আমিন দোয়েল, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. সাইফুল ইসলাম, কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জহির রায়হান, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান মো. আবদুস শহীদ, যুবলীগ নেতা দোলন আহমদ, হাওর বাংলার সম্পাদক মো. মুন্না মিয়া, সাংবাদিক হাফিজ ফয়েজ আহমদ, সিলেট ২৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবদুজ হাফিজ নুর আলী, পাটলি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শাহ জামাল, মদন মোহন কলেজের প্রভাষক মাসুদ পল­ব, ছাত্রলীগ নেতা নাজমুল হোসাইন, সুনামগঞ্জ জেলা শেখ রাসেল পরিষদের সদস্য ইমাদ উদ্দিন আকাশ, রুম্মান, সাদিক, হুমায়ুন, রায়হান আলম ও জয়নাল।
দোয়া মাহফিলে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করে দীর্ঘায়ু কামনা করা হয়। মহামারি করোনাভাইরাস থেকে দেশবাসীকে মুক্ত করার জন্যে মহান আল্লাহ তায়ালার দরবারে ফরিয়াদ করা হয়।
মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন মোহাম্মদ মারজান আহমদ চৌধুরী ও কবির আহমদ।

শেয়ার করুন
  •  
  • 54
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত