বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৮ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
প্রধানমন্ত্রী ওইসব কুলাঙ্গারদের ‘ফাঁসির’ উদ্যোগ নিচ্ছেন : পরিবেশমন্ত্রী

প্রধানমন্ত্রী ওইসব কুলাঙ্গারদের ‘ফাঁসির’ উদ্যোগ নিচ্ছেন : পরিবেশমন্ত্রী

সিলেটের বার্তা ডেস্ক:: মানুষ নামের কিছু নরপশুরা দেশে ধর্ষণের মতো জঘন্য কাজ ঘটিয়ে যাচ্ছে। সেসব কুলাঙ্গারদের ফাঁসির বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্যোগ গ্রহণ করছেন।

শনিবার মৌলভীবাজারের জুড়িতে এমন মন্তব্য করেন পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি।

তিনি শনিবার দুপুরে মৌলভীবাজারের জুড়ী উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, অনেকে বলে ছিলেন দেশে করোনায় লাখ লাখ মানুষ মারা যাবে, পথে ঘাটে লাশ পড়ে থাকবে। কিন্তু আল্লাহর হুকুমে তেমন কিছুই হয়নি। প্রধানমন্ত্রীর বিচক্ষণতা ও যথাসময়ে সঠিক সিদ্ধান্ত নেয়ার কারণে বাংলাদেশে করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা বিশ্বের অন্যান্য দেশের তুলনায় অনেক কম হয়েছে। মানুষ সচেতন থাকলে ৫ হাজারও মারা যেতনা। করোনা সাধারণ কোন রোগ নয়, মহামারী। এ মহামারী থেকে রক্ষা পেতে সচেতনতার বিকল্প নেই। আসন্ন শীতে আক্রান্তের সংখ্যা বেড়ে যেতে পারে, তাই প্রধানমন্ত্রী সতর্ক থাকতে বলেছেন। এখনও সময় আছে, সবাইকে সতর্ক হতে হবে। মাস্ক ব্যবহার করতে হবে, সামাজিক দুরত্ব বজায় রেখে চলতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার আলাউদ্দিনের সঞ্চালনায় অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন, সাধারণ সম্পাদক মাসুক আহমদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, রনজিতা শর্মা, জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী, জেলা পরিষদ সদস্য বদরুল ইসলাম।

বক্তব্য রাখেন- উপজেলা পুজা উদযাপন পরিষদের উপদেষ্টা সিতাংশু শেখর দাস, উপজেলা যুবলীগ সভাপতি মামুনুুর রশীদ সাজু, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন সাবেল।

অনুষ্টানে প্রধান অতিথি পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তনমন্ত্রী মো: শাহাব উদ্দিন এমপি উপজেলার ৩৩টি গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর দেয়া উপহার পাকা ঘরের চাবি হস্তান্তর, দুর্গাপুজা উপলক্ষে উপজেলার ৬৭টি পুজা মন্ডপে জিআর চাল, নন-এমপিও ১১টি মাদ্রাসার ৩৯জন শিক্ষক-কর্মচারীর মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে শুকনো খাবার ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে ৫জন প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে হুইল চেয়ার বিতরণ করেন।

শেয়ার করুন
  •  
  • 50
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত