মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
প্রাইভেট কারে ৫ লাখ টাকার বিদেশি সিগারেট, যুবক গ্রেফতার

প্রাইভেট কারে ৫ লাখ টাকার বিদেশি সিগারেট, যুবক গ্রেফতার

সিলেটের বার্তা ডেস্ক:: মৌলভীবাজারে একটি প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি সিগারেট উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় জুবেল মিয়া (১৯) কে আটক করে পুলিশ। ধৃত জুবেল উপজেলার কর্মধা ইউনিয়নের নলডরী গ্রামের ইসলাম মিয়ার ছেলে।

এদিকে গাড়ির মালিক উপজেলার কাদিপুর ইউনিয়নের চাতলগাঁও গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে কামাল মিয়া (৩৫) পালিয়ে গেলেও পুলিশ সাদা রংয়ের টয়োটা করোলা প্রাইভেট কার (গাড়ির রেজি নং- ঢাকা মেট্রো-ক ০৩-৫০০২) আটক করে।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী।

পুলিশ জানায়, ২ মার্চ, সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার এস আই আবুল বাশারের নেতৃত্বে একদল পুলিশ শহরের স্কুল চৌমুহনী এলাকায় কুলাউড়া-বড়লেখা সড়কের ওপর একটি প্রাইভেট কারের ভিতর থেকে ৬ কাটনে বিদেশী সিগারেট জব্দ করে।

জব্দকৃত সিগারেটের মধ্যে তিন কার্টুন জেট এক্সিলেন্ট ব্র্যান্ড স্পেশাল ফিল্টার নামীয় বিদেশী সিগারেট প্রতিটি কাটনে ৪৮ প্যাকেট করে মোট ১৪৪ প্যাকেট সিগারেট ও পিকক ক্লাসিক নামীয় আরো তিন কাটনে ৪৮ প্যাকেট করে মোট ১৪৪ প্যাকেট সিগারেট জব্দ করা হয়। প্রতিটি প্যাকেট ২ হাজার টাকা করে সর্বমোট ২৮৮ প্যাকেট সিগারেটের মূল্য দাড়ায় ৫ লাখ ৭৬ হাজার টাকা।

এ ঘটনায় সোমবার রাতে কুলাউড়া থানার এস আই আবুল বাশার বাদী হয়ে পলাতক আসামী গাড়ির মালিক কামাল মিয়া ও আটককৃত আসামী জুবেল মিয়াকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী জানান, এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা হয়েছে ও একটি প্রাইভেট কারসহ একজনকে আটক করা হয়েছে। পলাতক আসামীকে ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

 

শেয়ার করুন
  •  
  • 228
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত