মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৭ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
প্রাক্তন শিক্ষার্থীরা জামিয়ার প্রাণ: মাওলানা আনওয়ার হোসাইন চৌধুরী

প্রাক্তন শিক্ষার্থীরা জামিয়ার প্রাণ: মাওলানা আনওয়ার হোসাইন চৌধুরী

সাবেক জিএসদের নিয়ে শিবগঞ্জ মাদরাসার পরামর্শ সভা সম্পন্ন

প্রেসবার্তা:: জামিয়া হাতিমিয়া হাফিযিয়া শিবগঞ্জ মাদরাসার নির্বাহী মুহতামিম মাওলানা আনওয়ার হোসাইন চৌধুরী বলেছেন, জামিয়া প্রাক্তন সকল শিক্ষার্থীরাই এই জামিয়ার প্রাণ। এরা সবাই এই জামিয়ার সন্তান। সন্তান যেভাবে মাতা-পিতার সেবাযত্ন করে। আমরা আশাবাদী মাদরাসার কল্যাণময় সকল কাজে জামিয়ার সন্তানরা অংশগ্রহণ করুক।

তিনি আরও বলেন, জামিয়ার একক ছাত্র সংগঠন আল-হাতিম ছাত্র সংসদ এর সাবেক জিএসদের পরিশ্রমের বদৌলতে এবং সকল শিক্ষক ও বর্তমান কমিটির অক্লান্ত পরিশ্রমে ছাত্র সংসদ এখন আলোর মুখ দেখতে শুরু করেছে। এই কাজকে আরো গতিশীল করতে সকলের ঐক্যবদ্ধ সহযোগীতা প্রয়োজন।

গতকাল বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বাদ মাগরীব থেকে শুরু হওয়া সাবেক জিএসদের নিয়ে পরামর্শ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আল হাতিম ছাত্র সংসদের বর্তমান জিএস হাফিজ নুরুল ইসলাম এর পরিচালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন-জামেয়ার প্রবীণ শিক্ষক মাওলানা আসরারুল হক্ব দেউলগ্রামি, শিক্ষাসচিব হযরত মাওলানা ইয়াসিন আরাফাত, ছাত্র সংসদের সাবেক সভাপতি হযরত মাওলানা শিহাব উদ্দিন কোম্পানিগঞ্জি, বর্তমান সভাপতি হযরত মাওলানা নূর আহমদ কাসেমী,

সভায়- আগামি ৯ অক্টোবর এর মধ্যে প্রত্যেক জিএসরা স্ব স্ব সহপাঠীদের নাম, সন এবং মোবাইল নাম্বার বর্তমান জিএস এর কাছে জমা দেওয়া।
সভায় সাবেক জিএসদের মধ্যে উপস্থিত ছিলেন-মাওলানা সাইফুল ইসলাম
হাফিজ ফয়েয উদ্দিন, মাওলানা আতিকুর রহমান নগরী, হাফিজ মাওলানা কবির আহমদ, হাফিজ মাওলানা আব্দুল্লাহ , মাওলানা শিব্বির আহমদ,
মাওলানা জসিম উদ্দিন, মাওলানা হায়দার আলী, মাওলানা সাইদ আহমদ
হাফিজ মাওলানা আবু বুরহান, হাফিজ মাওলানা সালমান আহমদ, হাফিজ জাহেদ আহমদ, হাফিজ মুস্তাফিজুর রহমান, হাফিজ মুজাহিদ, হামিদ চৌধুরী ও কামরুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন
  •  
  • 276
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত