মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৭ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
প্রার্থী চূড়ান্ত করলো সিলেট অনলাইন প্রেসক্লাব

প্রার্থী চূড়ান্ত করলো সিলেট অনলাইন প্রেসক্লাব

দ্বি-বার্ষিক নির্বাচন এর জন্য চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করেছে সিলেট অনলাইন প্রেসক্লাব।

দাখিলকৃত ৪জন প্রার্থীর মনোনয়ন বাতিল করে ২২জন প্রার্থীকে চূড়ান্ত করে নির্বাচন কমিশন বোর্ড।

গতকাল বুধবার (১৩ জানুয়ারি)সন্ধ্যা ৭টায় এ তালিকা প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট মো. ইরফানুজ্জামান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার আফতাব চৌধুরী ও খন্দকার সিপার আহমদ।

মনোনয়ন পত্র বাছাইকালে নির্বাচন কমিশন ত্রুটিপূর্ণ ৪টি মনোনয়ন পত্র বাতিল করেন। পরে প্রার্থীরা তাদের মনোনয়ন ফিরে পেতে আপিল বোর্ডের কাছে আপিল করেন।
মঙ্গলবার সন্ধ্যায় আপিল বোর্ড এ বিষয়ে শুনানি করেন। ভবিষ্যতে এ ধরনের ভুল না করার আহ্বান জানিয়ে আপিল বোর্ড বাতিলকৃত ৪টি আবেদন গ্রহন করেন।আপিল বোর্ডের সদস্যরা হলেন, কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, শিক্ষাবিদ মুহিবুর রহমান, সিলেট চেম্বারের সহ সভাপতি তাহমিন আহমদ।

মোট ১১টি পদে ২২ প্রার্থী নির্বাচনে অংগ্রহন করছেন, সভাপতি পদে মুহিত চৌধুরী, সাধারণ সম্পাদক পদে মকসুদ আহমদ, সহ-সভাপতি পদে মো:গোলজার আহমদ ও দেবব্রত রায় দিপন, সহ-সাধারণ সম্পাদক পদে তাওহীদুল ইসলাম,ফারহানা বেগম হেনা, মোশারফ হোসেন সুজাত, কোষাধ্যক্ষ পদে আব্দুল মুহিত দিদার ও শিব্বির আহমদ ওসমানী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে কে এ রহিম ও আফরোজ খান, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে মবরুর আহমদ সাজু, শাহিদ আহমদ হাতিমী ও মো: আব্দুল হাসিব, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে মাসুদ আহমদ রনি ও জহিরুল ইসলাম মিশু।

সদস্য পদে কামরূল আলম, কামাল আহমদ,মোঃ সাইফুল ইসলাম,এম এ ওয়াহিদ চৌধুরী,শ্রী আশীষ দে, মাহমুদ হোসেন খান।
সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক মনোনয়ন পত্র জমা না পড়ায় এই দুইটি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন।

শেয়ার করুন
  •  
  • 34
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত