বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১লা রমজান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
প্রেসবাংলার ইউরোপ ব্যুরো চীফের দায়িত্ব পেলেন কবির আল মাহমুদ

প্রেসবাংলার ইউরোপ ব্যুরো চীফের দায়িত্ব পেলেন কবির আল মাহমুদ

সিলেটের বার্তা ডেস্ক:: বাংলাদেশের জনপ্রিয় সংবাদ সংস্থা প্রেসবাংলা (পিবিএ) এর ইউরোপ ব্যুরো চীফের দাায়িত্ব পেয়েছেন তরুন সংগঠক ও প্রতিশ্রুতিশীল সাংবাদিক কবির আল মাহমুদ।

কবির আল মাহমুদ দীর্ঘদিন সাংবাদিকতায় জড়িত ছিলেন। সাংবাদিকতা জীবনে সিলেট শহরে পাঁচ বছরের অধিক সময় সফলতার স্বাক্ষর রেখেছিলেন। স্পেনে ৯ বছর আগে ইমিগ্রান্ট হয়ে আসার আগে তিনি সিলেটের জনপ্রিয় নতুন প্রজন্মের সাপ্তাহিক সুরমার সম্পাদনার দায়িত্বে ছিলেন। সম্প্রতি জনপ্রিয় সংবাদ সংস্থা প্রেসবাংলা পিবিএ‘ এর ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ আলম কবির আল মাহমুদকে ইউরোপ ব্যুরো চীফ প্রতিনিধি হিসেবে নিয়োগ প্রদান করেন। এই নিয়োগের ফলে কবির আল মাহমুদ সংবাদ সংস্থা প্রেসবাংলা পিবিএ‘ এর বার্তা বিভাগের স্পেন তথা ইউরোপ প্রবাসীদের সংবাদ সংক্রান্ত কর্মকান্ডে জড়িত থাকার পাশাপাশি পাঠকের প্রত্যশা পূরণে চেষ্টা করবেন।

ইউরোপে সংবাদ কর্মীদের প্রতিনিধিত্বকারী সংগঠন অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও স্পেন বাংলা প্রেসক্লাবের সদস্য কবির আল মাহমুদ বাংলাদেশ অবস্থানকালে সংবাদপত্র ও প্রিন্ট মিডিয়ায় কাজ করেছেন। বিভিন্ন মেয়াদে সিলেটের দৈনিক যুগভেরী,দৈনিক সিলেট বাণী এবং টেমস সুরমার প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। দৈনিক কাজির বাজার প্রত্রিকায় ষ্টাফ রিপোর্টার হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। স্পেনে আসার আগে সর্বশেষ সিলেটের দৈনিক উত্তর পূর্বের স্টাফ রিপোর্টারের দায়িত্ব পালন করেন।
একজন সাংবাদিক ও সংগঠক হিসেবে সিলেটের গণমাধ্যমে পরিচিত মুখ কবির আল মাহমুদ তার পেশাগত প্রশিক্ষন, যোগ্যতা এবং অভিজ্ঞতাকে ইউরোপে সংবাদপত্র অঙ্গনে কাজে লাগাবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন সংবাদ সংস্থা প্রেসবাংলা পিবিএ এর কাছে। তিনি সকলের কাছে দুয়া এবং সচেতন মহলের সহযোগীতা আশা করেছেন।
যোগাযোগঃ মোবাইল ০০৩৪ ৬৩২ ৬৭২ ৬২০, ০০৩৪ ৬৬৪ ৬৫০ ৫১৮, ইমেইল: kabiralmahmud77@gmail.com

উল্লেখ্য : সাংবাদিক কবির আল মাহমুদ, দেশে এবং প্রবাসে দীর্ঘদিন যাবত সাংবাদিকতা করে আসছেন। তিনি সিলেটের বিয়ানীবাজার উপজেলার আলীনগর উনিয়নের চন্দ গ্রামের কৃতি সন্তান।

শেয়ার করুন
  •  
  • 565
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত