বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৩ অপরাহ্ন১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১২ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
ফটোগ্রাফার রিপন হত্যার প্রতিবাদে নগরীতে মানববন্ধন

ফটোগ্রাফার রিপন হত্যার প্রতিবাদে নগরীতে মানববন্ধন

সংবাদ বিজ্ঞপ্তি:: সিলেটের গোয়াইনঘাটের পর্যটন এলাকা জাফলংয়ে ফফটোগ্রাফার রিপন হত্যার প্রতিবাদে ও খুনের ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিলেট নগরীতে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

জাফলংয়ে কর্মরত ট্যুর গাইড সাদ্দাম হোসেনের খুনিদের আটকের দাবি জানিয়েছে সিলেটের পর্যটন বিষয় সেচ্ছাসেবী সংগঠন সিলেট ট্যুরিজম ক্লাব এবং সিলেট ট্যুর গাইড এসোসিয়েশন।

শনিবার সিলেট নগরীর শেখঘাট জিতুমিয়ার পয়েন্টে এ উপলক্ষে আয়োজিত মানববন্ধনে সংক্ষিপ্ত সমাবেশে এ দাবি জানানো হয়। সিলেট ট্যুরিজম ক্লাব ও ট্যুর গাইড এসোসিয়েশনের সভাপতি হুমায়ুন কবির লিটন এর সভাপতিত্বে সাধারন সম্পাদক ফখরুল ইসলামের পরিচালনায় উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন আটাব সিলেট জোনের চেয়ারম্যান মুতাহির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক জহিরুল কবির চৌধুরী শিরু, সিনিয়র সাংবাদিক আফতাব চৌধুরী, মহিলা কাউন্সিলর মাসুদা সুলতানা সাকি, ডেইলী স্টারের সিনিয়র ফটো সাংবাদিক শেখ আশরাফুল আলম নাসির, সিলেট ট্যুরিস্ট সোসাইটির সাধারন সম্পাদক রুহেল বক্ত তুসার, মানবধিকার সংগঠক উজ্জল রন্জন চন্দ। স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সহ সভাপতি দেলওয়ার হোসেন রানা।

বক্তব্য রাখেন সহ সভাপতি ফয়জুল হাসান,আব্দুল হান্নান জুহেল, ধর্ম বিষয় সম্পাদক বদরুল ইসলাম চৌধুরী, অফিস সম্পাদক নুরুল ইসলাম চোধুরী বাবুল, সদস্য সাংবাদিক আবু জাবের, সৈয়দ আফজাল জাকির, মাইন উদ্দিন, নুরুল ইসলাম, জাফলং ট্যুরিজম ক্লাবের সভাপতি রিপন আহমদ প্রমুখ। এছাড়াও সিলেটের পর্যটন বিষয় বিভিন্ন, ট্যুর গাইড ট্যুর অপারেটরসহ পর্যটনে জড়িতরা উপস্থিত ছিলেন। সভায় ট্যুর গাইড সাদ্দামের খুনিদের আটক এবং বিচারের দাবি জানানো হয়।

খুনি আটক না হওয়ার পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়া অঙ্গিকার করা হয়। কিছু দিনের মধ্যে পরবর্তী কর্মসুচি ঘোষনা করা হবে বলে জানানো হয়।

শেয়ার করুন
  •  
  • 41
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত