বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১লা রমজান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে প্রীতিম্যাচ: আসছেন এই তিন তারকা

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে প্রীতিম্যাচ: আসছেন এই তিন তারকা

খেলাধুলা বার্তা:: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী মার্চ মাসে প্রীতি ম্যাচে অংশ নিতে ঢাকায় আসছেন ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ক্রিস গেইল, জনি বেয়ারস্টো ও ফাফ ডু প্লেসিসরা।

আগামী ২১ ও ২২ মার্চ ঢাকায় অনুষ্ঠিতব্য এশিয়া একাদশ ও রেস্ট অফ দ্য ওয়ার্ল্ডের মধ্যে ম্যাচে অংশ নেবেন বিশ্বের তারকা ক্রিকেটাররা।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রীতি ম্যাচে এশিয়া একাদশের বিপক্ষে খেলতে কারা আসছেন? এমন প্রশ্নের জবাবে মঙ্গলবার মিরপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, রেস্ট অফ দ্য ওয়ার্ল্ডের হয়ে খেলতে যারা আসবেন তাদের সবার নাম বলতে পারব না। আমার দেখে বলতে হবে।

তিনি আরও বলেন, দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজ থেকে ৩ থেকে ৪ জন করে আসছে। সে সময় অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের খেলা থাকায় তারা আসতে পারবে না। ইংল্যান্ড থেকে জনি বেয়ারস্টো আসবে, দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস আসছে, ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল আসবে।

এশিয়া একাদশে খেলতে কারা আসছে? এই প্রশ্নের জবাবে পাপন বলেন, ভারত থেকে চারটা নাম আমরা অলরেডি পেয়েছি, রিশাব পান্ট, কুলদ্বীপ যাদব, শিখর ধাওয়ান এবং মোহাম্মদ শামি। বিরাট কোহিল ও লোকেশ রাহুল একটা ম্যাচ খেলতে পারে তবে এখনও ফাইনাল হয়নি।

তিনি আরও বলেন, আমরা চিন্তা করছি আফগানিস্তান থেকে রাশিদ খান, মুজিব উর-রহমানকে নিয়ে আসতে। তাদের সঙ্গে অলরেডি ফাইনাল হয়েছে। নেপাল থেকে স্বন্দ্বীপ লামিচানে, তার সঙ্গে কথা বলা হচ্ছে। শ্রীলংকা থেকে আমি লাসিথ মালিঙ্গা ও থিসেরা পেরেরার সঙ্গে কথাবার্তা ফাইনাল হয়েছে।

পাপন বলেন, বাংলাদেশ থেকে আমরা ঠিক করেছি তামিম, মুশফিক, মাহমুদউল্লাহ, মোস্তাফিজকে রাখব। আরেকটা প্লেয়ারের থাকা নিয়ে আমাদের মধ্যে কথা হয়েছে- লিটন কুমার দাস।

 

শেয়ার করুন
  •  
  • 46
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত