শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

২রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধাঞ্জলি

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়েছে।

আজ ১০ জানুয়ারি, রবিবার জাতির জনকের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শ্রদ্ধা নিবেদন ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী কার্যালয়ে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মোর্শেদ আহমেদ চৌধুরী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

শ্রদ্ধা নিবেদন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মোর্শেদ আহমেদ চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় কোন দুষ্কৃতিকারীদের স্থান নেই। স্বাধীন বাংলার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যারা যথাযোগ্য সম্মান দিতে দ্বিধাবোধ করেন, তাদের এ দেশ থেকে বিতাড়িত করা উচিত। এক একজনের এক এক রাজনৈতিক মতাদর্শ থাকতে পারে, কিন্তু বঙ্গবন্ধুকে নিয়ে, তাঁর অবদানকে নিয়ে বিভ্রান্তি সৃষ্টির কোন সুযোগ নেই।

তিনি বলেন, যারা বাংলাদেশের স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে, তারাই ষড়যন্ত্র করে ১৯৭৫ সালে বাঙালি জাতির এই মহানায়ককে হত্যা করেছিল। এখনও স্বাধীন বাংলাদেশে দাঁড়িয়ে তারা নানা ষড়যন্ত্র করছে। আমরা যারা স্বাধীনতার চেতনায় বিশ্বাসী, তারা কখনও এটা সহ্য করব না এবং করতে পারি না।

বক্তব্যে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মহান মুক্তিযুদ্ধে প্রাণ হারানো সকল শহীদ ও ১৫ আগস্টে নিহত সকলের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং তাদের আত্মার মাগফিরাত কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অ.দা.) ও পরিচালক (অর্থ ও হিসাব) মো. নঈমুল হক চৌধুরী, সহকারি রেজিস্ট্রার অঞ্জন দেবনাথ, সহকারি কলেজ পরিদর্শক মাইদুল ইসলাম চৌধুরী, সহকারি পরীক্ষা নিয়ন্ত্রক বিলাল আহমদ চৌধুরী, সহকারি পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) গোলাম সারোয়ার, সহকারি পরিচালক (বাজেট) শমশের রাসেলসহ অন্যান্য সকল কমকর্তা-কর্মচারীবৃন্দ।

শেয়ার করুন
  •  
  • 11
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত