শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

২রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
বাংলাদেশ পুলিশের ক্রীড়া প্রতিযোগিতায় সিলেট রেঞ্জ পুলিশের কৃতিত্ব

বাংলাদেশ পুলিশের ক্রীড়া প্রতিযোগিতায় সিলেট রেঞ্জ পুলিশের কৃতিত্ব

বাংলাদেশ পুলিশের কেন্দ্রীয় ক্রীড়া প্রতিযোগিতায় কৃতিত্বের স্বাক্ষর রেখেছে সিলেট রেঞ্জ পুলিশ।

পেশাগত শত ব্যস্ততাকে পেছনে ফেলে ক্রীড়াঙ্গনে সফলতার স্বাক্ষর রেখেছেন সিলেট রেঞ্জ পুলিশের ক্রীড়াবিদরা।

প্রতি বছরের ন্যায় এবারও সিলেট রেঞ্জ ডিআইজি মহোদয়ের উৎসাহ-উদ্দীপনায় ভাল ফলাফলের লক্ষ্য নিয়ে খেলোয়ারগন উন্নত প্রশিক্ষন ও কঠোর অনুশীলন করে আসছিল। ফলশ্রুতিতে সমগ্র দেশ থেকে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্স-এ আসা বিভিন্ন ইউনিটের খেলোয়ারদের মধ্যে গত ১০ ও ১২ ডিসেম্বর চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে সিলেট রেঞ্জের নারী পুলিশ দল পেশাপালো, বেসবল ও ডিউবলে রানার-আপ এবং পুরুষ দল পেশাপালোতে রানার-আপ হয়ে ৪টি ট্রফি ও মেডেল প্রাপ্তির গৌরব অর্জন করে।

গত ১৫ ডিসেম্বর, মঙ্গলবার রেঞ্জ ডিআইজি জনাব মফিজ উদ্দিন আহম্মেদ, পিপিএম তাঁর নিজ কার্যালয়ে অংশ গ্রহনকারী খেলোয়ারদের সংবর্ধনা প্রদানসহ বিভাগীয় পুরস্কার প্রদানের ঘোষনা দেন। ভবিষ্যতে আরও ভাল ফলাফলের আশা ব্যক্ত করে তিনি স্মরণ করিয়ে দেন “দেশের সেবার পূর্বশর্ত হল পেশাগত জ্ঞান, কঠোর প্রশিক্ষন, সুস্বাস্থ্য এবং সুন্দর একটি মন- যার সিংহভাগই আমরা পাই সুস্থ খেলাধুলা থেকে”। সবাইকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান। এই ধারা অব্যাহত রাখার জন্য বলেন। নিয়মিত চর্চা ও অনুশীলনের জন্য বলেন।

খেলাধুলার মাধ্যমে শরীর ও মন দুটিই ভালো থাকে। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জয়দেব কুমার ভদ্র, বিপিএম, অ্যাডিশনাল ডিআইজি, রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, সিলেট, মোঃ মাহমুদুর রহমান, পিপিএম কমান্ড্যান্ট, আরআরএফ, সিলেট, জনাব নুরুল ইসলাম, পুলিশ সুপার (অ্যাডমিন এন্ড ফিন্যান্স), মোঃ জেদান আল মুসা, পুলিশ সুপার(মিডিয়া এন্ড ক্রাইম এনালাইসিস), রাজীব কুমার দেব অতিরিক্ত পুলিশ সুপার, গৌতম দেব, সহকারী পুলিশ সুপার, স্টাফ অফিসার টু ডিআইজি, রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, সিলেট।

শেয়ার করুন
  •  
  • 25
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত