মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:১৭ অপরাহ্ন১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৭ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
বালাগঞ্জ উপজেলাবাসীকে আ.লীগ নেতা ময়নুল ইসলাম সালেহ’র ঈদের শুভেচ্ছা

বালাগঞ্জ উপজেলাবাসীকে আ.লীগ নেতা ময়নুল ইসলাম সালেহ’র ঈদের শুভেচ্ছা

শুভেচ্ছা বার্তা:: সিলেটের বালাগঞ্জ উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বালাগঞ্জ আওয়ামী লীগ নেতা ময়নুল ইসলাম সালেহ।

শুক্রবার এক শুভেচ্ছা বার্তায় উপজেলা আওয়ামী লীগের সদস্য, যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক, তরুণ সমাজকর্মী ময়নুল ইসলাম সালেহ দেওয়ান বাজার ইউনিয়ন ও উপজেলাবাসীসহ
দলের সর্বস্তরের নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা মানুষকে ত্যাগ ও কুরবাণীর আদর্শে উজ্জীবিত করে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য, শোষণ দূর করে একটি শোষণমুক্ত সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা দেয়। আমরা যদি ত্যাগের আদর্শে উদ্বুদ্ধ হয়ে সকলেই বাস্তবজীবনে ইসলামী আদর্শ অনুসরণ করে সমাজে ন্যায় ও ইনসাফ কায়েম করতে পারি তাহলেই আল্লার সন্তুষ্টি অর্জন করা সম্ভব হবে।

হযরত ইব্রাহিম (আ:) ত্যাগের যে আদর্শ স্থাপন করে গিয়েছেন সেইভাবে আমরাও যদি আল্লহর দ্বীনের জন্য নিজেদের প্রিয়বস্তু, ধন-সম্পদ কুরবাণী করার জন্য প্রস্তুত হতে পারি তাহলেই আমাদের কুরবাণী স্বার্থক হবে। তিনি বলেন, আমরা এমন এক সময় পবিত্র ঈদুল আযহা উদযাপন করতে যাচ্ছি যখন বিশ্ব ব্যাপি মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইতিমধ্যে অনেক মানুষ প্রাণ হারিয়েছেন।

সংক্রমণ ঘটছে ব্যাপক সংক্রামণ আতংকে সবাই। তিনি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়ে বাংলাদেশকে সুখী সমৃদ্ধ একটি উন্নয়নশীল দেশে রুপান্তর করতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গৃহীত পদক্ষেপ বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

শেয়ার করুন
  •  
  • 498
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত