বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৩:২৯ অপরাহ্ন৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

৩রা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
বিশ্বনাথে ভাতিজীকে ধর্ষণ করলো লম্পট চাচা!

বিশ্বনাথে ভাতিজীকে ধর্ষণ করলো লম্পট চাচা!

আটক লম্পট আব্দুর রশিদ।

সিলেটের বার্তা প্রতিবেদক:: সিলেটের বিশ্বনাথে আপন ভাতিজীকে ধর্ষণ করেছে লম্পট চাচা।

এ ঘটনায় পুলিশ ধর্ষক আব্দুর রশিদ (৩৫) কে আটক করেছে।

গ্রেফতারকৃত আব্দুর রশিদ সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের মৃত মনফর আলীর ছেলে।

শনিবার (১৭ অক্টোবর) সকালে চাচা আবদুর রশিদকে একমাত্র অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় মামলা (মামলা নং ১১) দায়ের করেছেন ধর্ষিতা ভাতিজি।

এর আগের দিন শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলা সদরের নতুন বাজারস্থ আরামবাগ এলাকার (আক্তার মিয়ার বাসা) ধর্ষণের ঘটনাটি সংগঠিত হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে (১৬ অক্টোবর) দিবাগত রাতে ভিকটিমের ফুফুর বাসায় আসে আবদুর রশিদ। সেখানে রাতের খাওয়া দাওয়া শেষে রাত ১২টার দিকে ‘তোমার সাথে আমার কিছু কথা আছে’ বলে বাদিকে বোনের বাসায় নিজের থাকার রুমে যাওয়ার কথা বলে গ্রেফতারকৃত আবদুর রশিদ। বাদি সরল বিশ্বাসে সেই রুমে যাওয়ার পর রশিদ রুমের দরজা বন্ধ করে বাদিকে জোরপূর্বক ধর্ষণ করে। রুমের ভিতরে অনেকক্ষণ হওয়ায় একপর্যায়ে বাদির ফুফু দরজায় ডাকাডাকি করলে বিছানা থেকে বি-বস্ত্র অবস্থায় দৌড়ে গিয়ে দরজা খুলে দিয়ে কান্নাকাটি শুরু করেন বাদি। এসময় বাদির ফুফু ঘটনার বিস্তারিত শুনেন। এসময় আশপাশের লোকজনও তাদের বাসায় চলে আসেন।

একপর্যায়ে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত আবদুুর রশিদকে আটক করে ও বাদিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মামলা দায়ের ও অভিযুক্তকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, গ্রেফতারকৃত আবদুর রশিদকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ ও বাদিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি’তে ভর্তি করা হয়েছে।

Last Updated on

শেয়ার করুন
  •  
  • 87
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©সিলেটের বার্তা ২৪ কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।