মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১১:০৭ অপরাহ্ন৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

৩০শে শাবান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
‘ভাল কাজে পুরস্কার, খারাপে জড়িত হলে শাস্তি পাবে পুলিশ’

‘ভাল কাজে পুরস্কার, খারাপে জড়িত হলে শাস্তি পাবে পুলিশ’

সিলেট মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা।

নিজস্ব প্রতিবেদক:: ‘ভাল কাজের জন্য যেমন পুরস্কার প্রদান করা হয় তেমনি কোন পুলিশ সদস্য খারাপ কাজ করলে তাকে অবশ্যই শাস্তি ভোগ করতে হবে’ উল্লেখ করে পুলিশ কমিশনার এসএমপির কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম সকল পুলিশ সদস্যকে আরো সতর্কতা অবলম্বন করে দায়িত্বপালনের নির্দেশ দেন।

তিনি বিগত মাসে পুলিশি কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং সকলকে ধন্যবাদ জানান।

নিজস্ব প্রতিবেদক :: সিলেট মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে এসএমপির কার্যালয়ে অনুষ্টিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অপরদিকে দুপরে এসএমপি’র সদরদপ্তর এর মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। এসএমপির কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এসএমপি’র উপ-পুলিশ কমিশনার (পিওএম) কামরুল আমীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (সদরদপ্তর ও প্রশাসন) তোফায়েল আহমদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড প্রসিকিউশন) সঞ্জয় সরকার, মহানগর দায়রা জজ আদালত সিলেট এর পিপি এ্যাডভোকেট নওসাদ আহমদ চৌধুরী, অতিঃ উপ-পুলিশ কমিশনার (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) মোঃ জেদান আল মুসা, র্যা ব ৯ এর অতিঃ পুলিশ সুপার মোঃ সামিওল আলম, পি.বি.আই, সিলেটের অতিঃ পুলিশ সুপার মোঃ সারোয়ার জাহান, হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার মোঃ সালমান ফার্সী, ট্যুারিস্ট পুলিশ সিলেটের পুলিশ পরিদর্শক দেবংশু কুমার দে, সিআইডি সিলেটের পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হাদি, রেলওয়ে সিলেটের উপ-পরিদর্শক মোঃ মাহফুজুর রহমান প্রমুখ।

সভায় শহরের চুরি-ছিনতাই-ডাকাতি প্রতিরোধের জন্য পুলিশের টহল বৃদ্ধি, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত রাখার উপর গুরুত্ব আরোপ এবং যানজট নিরসনে ট্রাফিক পুলিশ সদস্যদের সর্বদা তৎপর থাকার জন্য নির্দেশনা প্রদান করেন পুলিশ কমিশনার।

এছাড়া বাড়ীভাড়া তথ্য হালনাগাদ করার জন্য নির্দেশও প্রদান করা হয়।

সভায় গত ফেব্রুয়ারি মাসে ছিনতাইকারী গ্রেফতার ও অধিক সংখ্যক পরোয়ানা তামিল, অধিক পরিমান মাদক দ্রব্য উদ্ধার, একজন আসামী গ্রেফতারসহ প্রাইভেটকার উদ্ধার করার জন্য, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিল ও জরিমানা আদায়, মাদকদ্রব্য উদ্ধার ও মামলা নিষ্পত্তি করার জন্য বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়।

শেয়ার করুন
  •  
  • 76
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত