সোমবার, ২৫ মে ২০২০, ০৮:০৭ পূর্বাহ্ন১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

১লা শাওয়াল, ১৪৪১ হিজরী

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
মহানগর যুবলীগ অসহায়দের মুখে হাসি ফুটাতে কাজ করছে : কামরান

মহানগর যুবলীগ অসহায়দের মুখে হাসি ফুটাতে কাজ করছে : কামরান

সিলেটের বার্তা ডেস্ক:: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের সূচনা থেকেই সঙ্কটে পড়া অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে বিরামহীন কাজ করে যাচ্ছে সিলেট মহানগর যুবলীগ।

আজ শুক্রবার (২২ মে) বাদ জুমা নগরীর কাজিটুলা উচাসড়কস্থ স্কুল অব গিফটেড চিলড্রেন এর হলরুমে প্রতিবন্ধী ও অসহায় শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণকালে তিনি এ কথা বলেন।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান বলেন, রাজনীতি হচ্ছে মানুষের জন্য। করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর থেকেই সিলেট মহানগর যুবলীগ বিভিন্ন মানবসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে, যা একটি সময় উপযোগী উদ্যোগ। এই সংকটময় সময়ে তাদের এই মানবসেবামূলক কর্মসূচি সবাইকে অনুপ্রাণিত করবে।

তিনি আরও বলেন, বিগত দিনে সিলেট মহানগর যুবলীগের সম্মেলনে মহানগর যুবলীগের নেতৃত্বে মুক্তি-মুশফিককে সভাপতি-সম্পাদক নির্বাচিত করা সিলেট মহানগর যুবলীগ নেতৃবৃন্দের সঠিক সিদ্বান্ত ছিল। এই সংকটকালীন সময়ে তাদের এই উদ্যোগকে আমি আমার ব্যক্তিগত ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেন, করোনাভাইরাসের আতঙ্কে মানুষ আজ ঘরবন্দি। খাদ্যের অভাবে মানুষ আজ অনেকটা অসহায় হয়ে পড়েছে। সিলেট মহানগর যুবলীগ সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আমার বিশ্বাস বিগত দিনের ন্যায় সিলেট মহানগর যুবলীগ অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাবে। এ সময় তিনি বিভিন্ন সংগঠন ছাড়াও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি শ্রদ্ধা রেখে আমরা নিজ উদ্যোগে অসহায়দের মধ্যে বিভিন্ন ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি। মহান রাব্বুল আল আমিন যতদিন বাঁচিয়ে রাখবেন ততদিন এসব অসহায় মানুষের সেবা করে যাব ইনশাআল্লাহ।

নেতৃবৃন্দ আরও বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে করোনা আতঙ্ক যতদিন থাকবে। আমাদের সাধ্যমতো নগরীর বিভিন্ন এলাকায় এ কার্যক্রম অব্যাহত রাখব।

এ সময় উপস্থিত ছিলেন স্কুল অব গিফটেড চিলড্রেন এর প্রিন্সিপাল শামিমা নাসরিন, হেলেনা আক্তার, রুপম আহমদ, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, বুলবুল চৌধুরী, আকিল আহমদ, ফারহানা আক্তার, মুন্নি খানম, ফাহমিদা আক্তার, শাহিনা আক্তার, হাসনা আক্তার, ডাক্তার সুমন কোরেশী, মো. আতাউর রহমান, ২০ নং ওয়ার্ড যুবলীগ নেতা পাঠান মুরশেদ খান প্রমুখ।

Last Updated on

শেয়ার করুন
  •  
  • 340
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

সিলেটের বার্তা পরিবারঃ

এম. এ কাদির-বালাগঞ্জ প্রতিনিধি

লিটন পাঠান-মাধবপুর প্রতিনিধি

 

©সিলেটের বার্তা ২৪ কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।