রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৫ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
মাওলানা মুশতাক চৌধুরীর পিতার দাফন সম্পন্ন

মাওলানা মুশতাক চৌধুরীর পিতার দাফন সম্পন্ন

জানাযায় উপস্থিত মুসল্লিদের একাংশ। ইনসেটে-মরহুম মাওলানা আব্দুর রহিম (রাহ.)।

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটের বিয়ানীবাজার উপজেলার প্রবীণ আলেম, খাড়াভরা মাখযানুল উলূম গফফারিয়া মাদরাসা মাদরাসার সাবেক নাইবে মুহতামিম, খাড়াভরা জামে মসজিদের দীর্ঘদিনের সাবেক ইমাম ও খতিব ও সিলেট খাদিমপাড়াস্থ হিলভিউ ট্রেডিং কোম্পানী এবং হিলভিউ টাওয়ারের এমডি, সিলেট নগরীর শিবগঞ্জস্থ জামিয়া হাতিমিয়া হাফিযিয়া মাদরাসার সাবেক সিনিয়র শিক্ষক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মাওলানা মুশতাক আহমদ চৌধুরীর পিতা মাওলানা শায়খ আব্দুর রহীম (ইমাম সাব হুজুর) এর দাফন সম্পন্ন হয়েছে।

আজ শুক্রবার (২৮ আগস্ট) সকাল সাড়ে ১০টায় খাড়াভরা জামে মসজিদ ও ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

নামাজে জানাযায় ইমামতি করেন জামিয়া ইমদাদিয়া কিশোরগঞ্জের শায়খুল হাদিস ও মরহুমের বেয়াই আল্লামা শফিকুর রহমান জালালাবাদী।

জানাযার পূর্বে মরহুম মাওলানা আব্দুর রহিম চৌধুরীর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন-জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি , আযাদ দ্বীনি এদারায়ে তালিম বাংলাদেশের সভাপতি ও জামিয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদপুর এর মহাপরিচালক আল্লামা শায়খ জিয়া উদ্দিন, শায়খুল হাদিস মুজিবুর রহমান ছাতকী, বিয়ানীবাজার মুরাদগঞ্জ মাদরাসার মুহতামিম মাওলানা শায়েখ আতিকুর রহমান, মাওলানা ফয়জুল হাসান খাদিমানী।

জানাযায় অংশগ্রহণ করেন-জমিয়তের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা আব্দুল গফফার ছয়ঘরী, জেলা জমিয়তের সহ সভাপতি মাওলানা আসরারুল হক, জামিয়া মাদানিয়া আঙ্গুরার সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুল খালিক শাহবাগী, জেলা জমিয়তের সহ সাধারণ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম, ব্যবসায়ী মাওলানা জাহিদ আহমদ, মাওলানা আব্দুল্লাহ আল মামুন, মাদরাসাতুল মদীনার মুহতামিম মাওলানা আবুল বাশার।

বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুফতি শিব্বির আহমদের সঞ্চালনায় এলাকাবাসীসহ মুসল্লিদের উদ্দেশ্যে ভারাক্রান্ত হৃদয়ে কথা বলেন মাওলানা মুশতাক আহমদ চৌধুরী।

এসময় তিনি মরহুম পিতার পরকালীন জীবনের শান্তি ও জান্নাতের সুউচ্চ মাক্বামের জন্য উপস্থিত সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

নামাজে জানাযা শেষে গ্রামের গোরস্তানে তাকে দাফন করা হয়।

বৃহস্পতিবার (২৭আগস্ট) বেলা সাড়ে ১২টায় হিলভিউ টাওয়ারের নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শেয়ার করুন
  •  
  • 442
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত