মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:১৮ অপরাহ্ন৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

৩০শে শাবান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
মাধবপুরে ক্রেতা সেজে তিন ইয়াবা ব্যবসায়ীকে ধরল পুলিশ

মাধবপুরে ক্রেতা সেজে তিন ইয়াবা ব্যবসায়ীকে ধরল পুলিশ

লিটন পাঠান, মাধবপুর প্রতিনিধি:: হবিগঞ্জের মাধবপুরে ক্রেতা সেজে তিন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের আব্দুর রহমানের ছেলে ছাবু মিয়া (৪৫) একই ইউনিয়নের ইক্তেয়ারপুর গ্রামের নূর আহমদ এর ছেলে সোহেল মিয়া (৩২) ও একই উপজেলার জগদীশপুর ইউনিয়নের চারাভাঙ্গা গ্রামের আব্দুল হাসিমের ছেলে শাহালম মিয়া (৪২)।

রবিবার ( ৭ জুন) বিকেল সাড়ে ৫ টা থেকে সাড়ে ৯ টা পর্যন্ত মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির পুলিশের

একটি দল অভিনব কৌশল অবলম্বন করে ৩ শ পিস ইয়াবাসহ ৩ মাদক চোরাকারবারিকে আটক করেছে। পুলিশ সূত্রে জানা যায়, মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর গোলাম মোস্তফা গোপন সূত্রে জানতে পারেন জগদীশপুর হাইস্কুলে এন্ড কলেজের পাশে একটি ছোট দোকানে এক ব্যাক্তি ইয়াবা বিক্রি করে।

খবরের সত্যতা নিশ্চিত হতে ক্রেতা সেজে তিনি ঐ দোকানের মালিক শাহালম মিয়ার নাম্বারে ফোন করে ১০ পিস ইয়াবা কিনতে চাইলে সে দোকানে যাওয়ার জন্য বলে তিনি রাতে সাড়ে ৯ টার দিকে পুলিশের একটি দল নিয়ে সাদা পোশাকে ঐ দোকানে গিয়ে ইয়াবা চাইলে দোকানদার ১০ পিস ইয়াবা দেয়। তখন পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে সোহেল মিয়ার নিকট থেকে ইয়াবা সংগ্রহ করে বলে জানায়।

পুলিশের নির্দেশে সে সোহেল মিয়াকে ফোন করে আরও ইয়াবা নিয়ে শাহজাহানপুর গ্রামের একটি দোকানের সামনে আসতে বলে সোহেল মিয়া ১শ’ ৯০ পিস ইয়াবা নিয়ে আসলে উৎ পেতে থাকা,

পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় ছাবু মিয়ার নিকট থেকে সে ইয়াবা এনেছে। আটককৃত ২ জনকে সাথে নিয়ে রাতে পুলিশ বনগাঁও গ্রামের ছাবু মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে ১ শ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয় তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন
  •  
  • 21
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত