সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

২৯শে শাবান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
মোগলাবাজারে কাপড় ব্যবসায়ীকে জরিমানা

মোগলাবাজারে কাপড় ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক:: লক ডাউন অমান্য করে ব্যবসা পরিচালনা করার দায়ে সিলেটের মোগলাবাজারে এক কাপড় ব্যবসায়ীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরীর নেতৃত্বে এ অভিযান

চালিয়ে মোগলাবাজারের কনিকা ক্লোথ স্টোরকে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

জানা যায়, সরকারি নির্দেশ অমান্য করে পোশাকের দোকান খোলা রাখার অপরাধে দুই হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মোগলাবাজার থানা পুলিশ।

করোনাভাইরাস প্রাদুর্ভাবে সরকারি নির্দেশ অনুযায়ী নিত্য প্রয়োজনীয় জিনিসের দোকান বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকার নিয়ম রয়েছে। ফার্মেসি সার্বক্ষণিক খোলা থাকার নিয়ম। কিন্তু অন্যান্য দোকান পোশাকের দোকান বন্ধ থাকার নির্দেশ রয়েছে। এ নির্দেশ অমান্য করে পোশাকের দোকান খোলা থাকার অপরাধে দুই হাজার টাকা জরিমানা গুনতে হয়েছে। করোনা ভাইরাস প্রাদুর্ভাব ঠেকাতে লকডাউন চলছিল। সামাজিক দূরত্ব নিশ্চিত করতে লোকজনকে ঘরে থাকতে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব-৯ হাটবাজারে, রাস্তাঘাটে লোকজনকে বাড়িতে থাকতে পরামর্শ দিয়ে যাচ্ছেন। উপজেলা প্রশাসনও আইন-শৃঙ্খলা বাহিনী শক্ত অবস্থায় থাকায় করোনা ভাইরাস প্রাদুর্ভাব মুক্ত রাখা এইসম্ভব হবে বলে অনেকে ধারণা করছেন।

এদিকে দক্ষিণ সুরমার বিভিন্ন ইউনিয়নে সরকারি ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী বাড়িতে অবস্থান করে করোনা ভাইরাস মুক্ত রাখতে তার নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের জনসাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি কর্মহীন লোকদের মধ্যে সরকারি খাদ্য সামগ্রী যথাযথভাবে বিতরণ কার্যক্রম সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছেন। তিনি তার নির্বাচনী এলাকায় আরো খাদ্য সামগ্রী বরাদ্দের জন্য উচ্চ মহলের সাথে যোগাযোগ রাখছেন

 

শেয়ার করুন
  •  
  • 108
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত