মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৬:১৮ অপরাহ্ন১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
মৌলভীবাজারে কাজের মেয়েকে নির্যাতন, ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

মৌলভীবাজারে কাজের মেয়েকে নির্যাতন, ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

সিলেটের বার্তা ডেস্ক:: মৌলভীবাজারে কাজের মেয়েকে নির্যাতনের অভিযোগে এক ব্যাংক কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত মোজাহিদ আলী ( ৫৫) রুপালী ব্যাংক লালাবাজার, সিলেট শাখার অফিসার।

পুলিশ ও আত্মীয়রা জানান, মঙ্গলবার ভোরে মৌলভীবাজার শহরের গোবিন্দশ্রী খালেক মিয়ার ভাড়াটিয়া বাসা থেকে নির্যাতিত হাসনা বেগমের মামা আশিদ মিয়ার মামলার ভিত্তিতে তাকে আটক করা হয়।

ব্যাংক কর্মকর্তা মোজাহিদ আলী (৫৫) কুলাউড়া উপজেলার হিংগাজিয়া গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে। মৌলভীবাজার মডেল থানার মামলা (নাম্বার ৬)

হাছনা বেগম নামের কাজের মেয়েটির বাড়ি কমলগঞ্জ উপজেলার ধলাইরপার এলাকায়। ছোটকালে মেয়েটির বাবা- মা মারা গেলে মামার বাড়িতে বড় হতে থাকে মেয়েটি। ৮ বছর বয়সে এলাকার একজন লোকের কথায় মেয়েটিকে ব্যাংক কর্মকর্তার বাসায় কাজে দিলে দীর্ঘ ১০ বছরেও মেয়েটিকে বাড়িতে যেতে দিতনা অভিযুক্ত ব্যাংক কর্মকর্তা ও তার স্ত্রী সামছুন নাহার। বর্তমানে তার বয়স ( ১৮)।

তাকে বাসায় নানাভাবে শারীরীক নির্যাতন করতো বাসার লোকেরা। নির্যাতনে তাহার দু’টি দাঁত ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহৃ রয়েছে। এমনকি ব্যাংক কর্মকর্তার স্ত্রী তিনমাস আগে লন্ডলে গেলে গৃহকর্তা তার সাথে অনৈতিক কর্মকান্ড করেছে বলেও জানায় মেয়েটি।

দীর্ঘদিন পর মেয়েটি সুকৌশলে বাসা থেকে পালিয়ে মামার বাড়িতে গেলে ঘটনা জানাজানি হয়। এলাকার ইউপি সদস্য মোতাহের ও অন্যান্যদের সহযোগিতায় মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে। নির্যাতীতা মেয়েটি মৌলভীবাজার ২৫০ ময্যা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন
  •  
  • 75
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত